বান্দরবান প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২৩

বিএনপি দেশকে লুটেপুটে খেয়েছে

বীর বাহাদুর উশৈসিং

পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, আগামীতে দেশের জনগণ বিএনপি নামে কোনো সংগঠনকে দেশ পরিচালনার সুযোগ দেবে না। জনগণ জানে, এ সংগঠনটি বিগত সময়ে দেশকে লুটেপুটে খেয়েছে। তারা লন্ডনে বসে এতিম ও দেশের মানুষের টাকা লুটপাট করে খেয়েছে। দেশের মানুষকে বিদ্যুৎসেবা না দিয়ে বিদ্যুতের খুঁটি বাণিজ্য করেছে। দেশের বিদ্যুৎ সঞ্চালন ব্যবস্থায় ৩ হাজার ২০০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করে দেশে ব্যাপক লোডশেডিংয়ে রেখে মানুষকে দুর্বিষহ করে রেখেছিল। আজ আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে মানুষের বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে এ সরকার।

রবিবার (২২ জানুয়ারি) বান্দরবান পৌর আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে হতদরিদ্র গরিব, অসহায়, দুস্থ ও শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসব কথা বলেন।

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এ সময় বিএনপির বিভিন্ন নেতাকর্মীর লাগামহীন ও অশালীন বক্তব্যের নিন্দা প্রকাশ করেন। তিনি আগামীতে দেশের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের ওপর পূর্ণ আস্থা রাখতে এবং সুখী, সমৃদ্ধিশালী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবার প্রতি আহ্বান জানান। পরে মন্ত্রী বান্দরবানের হতদরিদ্র, গরিব সহস্রাধিক শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন।

বান্দরবান পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুর রহিম চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close