নিজস্ব প্রতিবেদক

  ২৮ সেপ্টেম্বর, ২০২১

রাগ করে নিজের বাইক পুড়িয়ে দিলেন চালক

রাস্তার ওপর জ্বলন্ত মোটরসাইকেলের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে; তাতে বলা হয় ট্রাফিক পুলিশের ‘হয়রানির প্রতিবাদে’ এক ব্যক্তি নিজের মোটরসাইকেলে নিজেই আগুন দিয়েছেন। ঘটনাটি রাজধানীর বাড্ডা এলাকার। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টায় ট্রাফিক পুলিশের ওপর রাগ করে চালক নিজেই সড়কের ওপর তার বাইকে আগুন ধরিয়ে দেন।

জানা গেছে, শওকত আলী নামের এক রাইড শেয়ার চালক বেশ কয়েকবার ট্রাফিক পুলিশের মামলার শিকার হন। এ দিনও সকালে বাড্ডা লিংক রোডে বাইক নিয়ে যাত্রীর জন্যে অপেক্ষা করছিলেন। এমন সময় ট্রাফিক সার্জেন্ট এসে তার কাছ থেকে বাইকের কাগজপত্র নিয়ে নেন। মামলারও প্রস্তুতি নিচ্ছিলেন। এমন সময় রাগে নিজ মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন ওই যুবক।

খোঁজ নিয়ে জানা গেছে, ওই যুবক কেরানীগঞ্জে ব্যবসা করতেন। কিন্তু করোনা মহামারিতে পড়ে দোকান বন্ধ থাকায় চালানও শেষ হয়ে যায়। উপায় না পেয়ে ৪/৫ মাস আগে একটি বাইক নিয়ে রাইড শেয়ারিং করছেন। এ দিয়েই কোনো রকম জীবিকা নির্বাহ করতেন। কিন্তু এরই মধ্যে তাকে বেশ কয়েকবার ট্রাফিক পুলিশি মামলার শিকার হতে হয়।

বাড্ডা থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ওই চালক আইন লঙ্ঘন করে সড়কে গাড়ি রেখে যানজটের সৃষ্টি করছিলেন। দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট তার কাগজপত্র দেখতে চান। এর পরিপ্রেক্ষিতে তিনি ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। পরে এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে থানায় নিয়ে আসা হয়।

গুলশান ট্রাফিক বিভাগের উপকমিশনার (ডিসি) মো. রবিউল ইসলাম বলেন, মোটরসাইকেল চালক কাগজপত্র না দেখিয়ে উল্টো রেগে নিজের বাইকে নিজেই আগুন ধরিয়ে দিয়েছেন। তার বিরুদ্ধে মামলাও দেওয়া হয়নি। কাগজপত্র যাচাই-বাছাই করার সময় তিনি নিজেই ওই আগুন ধরিয়ে দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close