প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৬ এপ্রিল, ২০২১

গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের চারজন নিহত

আরো পাঁচ স্থানে সড়কে প্রাণ গেল ৫ জনের

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহে এক উপসহকারী প্রকৌশলী, গোপালগঞ্জের কোটালীপাড়া এক ভ্যানচালক, মাদারীপুরের শিবচরে এক মোটরসাইকেল আরোহী, সিরাজগঞ্জের শাহজাদপুরে একজন, দিনাজপুরের নবাবগঞ্জে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। গত বুধবার ও গতকাল বৃহস্পতিবার এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের চার অটোভ্যান যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অটোচালকসহ আরো তিনজন। গত বুধবার বিকালে উপজেলার দরবস্ত কালীতলা মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের কালীতলায় একটি কাভার্ডভ্যান যাত্রীবোঝাই একটি আটোভ্যানকে চাপা দেয়। এতে অটোভ্যানটি দুমড়ে-মুচড়ে গেলে সাতজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দুর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০) মারা যান। অপর আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে আনিছুর রহমান (৩০) ও বগুড়া হাসপাতালে নেওয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম (৪৫) এবং সন্ধ্যায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা (২৫) মারা যান। নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের শ্যালক। এছাড়া আহত অন্যরা হাসপাতালে ভর্তি আছেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসির মোবাইল বন্ধ থাকায় এসআই বাবুল জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আনিছুর রহমানের এক মাসের শিশু সন্তানের গত কয়েকদিন ধরে অসুস্থ ছিল। শিশুটিকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে তারা স্বপরিবারে দুর্ঘটনার শিকার হন। তবে এ দুর্ঘটনায় আহত শিশুটিও হাসপাতালে ভর্তি রয়েছে।

গৌরীপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহে ট্রাকচাপায় মো. রাসেল মৃধা নামে এক উপসহকারী প্রকৌশলী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় শম্ভুগঞ্জ স্বপ্নার মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল নেত্রকোনা জেলা সড়ক ও জনপদ (সওজ) কার্যালয়ে উপসহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি পটুয়াখালী জেলায়।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে রাসেল মৃধা নেত্রকোনা থেকে মোটরসাইকেলযোগে ময়মনসিংহে আসছিলেন। পথিমধ্যে ময়মনসিংহের শম্ভুগঞ্জের স্বপ্নার মোড় এলাকায় আসতেই নেত্রকোনাগামী দ্রুতগতির একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কোটালীপাড়া (গোপালগঞ্জ) : কোটালীপাড়ায় ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষে ফুরু শেখ (৫৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে তারশী বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফুরু শেখ উপজেলার তারাশী গ্রামের মৃত হামেদ শেখের ছেলে। কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, তারাশী বাসস্ট্যান্ডে একটি ট্রাকের সঙ্গে একটি অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক ও অ্যাম্বুলেন্সের মাঝে পড়ে ফুরু শেখ গুরুতর আহত হন। এরপর তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে এখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। চিকিৎসকের পরামর্শে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ট্রাক ও অ্যাম্বুলেন্স আটক করা হয়েছে।

শিবচর (মাদারীপুর) : শিবচরে মোটরসাইকেল খাদে পড়ে জসিম (১৮) নামে এক আরোহীর নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে ৯টার দিকে উপজেলার বাশকান্দি ইউনিয়নের সুম্ভুক ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জসিম ওই এলাকার চাঁনমিয়া হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় তনাই মোল্লা নামের এক ব্যবসায়ীর কর্মচারী হিসেবে কাজ করতেন।

সকালে ব্যবসায়ী তনাই মোল্লার মোটরসাইকেল নিয়ে চালানো শিখছিলেন জসিম। হঠাৎ করে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের কাছে রাস্তার ঢালুতে খাদে পড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুজন আহত হয়েছে। হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মঞ্জুরুল আলম জানান, বৃহস্পতিবার দুপুরে বগুড়াগামী একটি ট্যাংকলরি উপজেলার হালুয়াঘাটিতে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশা চালক নাটোরের বড়াই গ্রামের নাসিরসহ তিনজন আহত হন। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে একজন মারা যান।

নবাবগঞ্জ (দিনাজপুর) : নবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় ইজিবাইক যাত্রী আশরাফুল আলম (৫০) নামে এক মাছ ব্যবসায়ীর নিহত হয়েছেন। তিনি বিরামপুর উপজেলার কেটরা গ্রামের ফারায়েজ উদ্দিনের ছেলে। এ দুর্ঘটনায় ইজিবাইক চালক সোহাগ মিয়া (৩৫) গুরুতর আহত হন। বৃহস্পতিবার ভোর ৬টায় চড়ারহাট নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close