reporterঅনলাইন ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি, ২০২৪

ইনজুরিতে রোনালদো, খেলা হচ্ছে না মেসির বিরুদ্ধে

ফাইল ছবি

ম্যাচটার শিডিউল যখন ঠিক করা হয়েছিলো, তখন থেকে ফুটবলপ্রেমীদের মধ্যে উত্তেজনার শেষ নেই। আবারও মেসি-রোনালদো দ্বৈরথ দেখতে পাওয়ার মতো সুখ ফুটবলেপ্রেমীদের আর থাকতে পারার কথা নয়।

কিন্তু আল নাসরের হয়ে খেলতে গিয়ে কয়েকদিন আগেই ইনজুরির শিকার হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তখনই শঙ্কাটা দানা বেধে ওঠে, তবে কী রোনালদো-মেসি দৈরথটা হচ্ছে না!

শেষ পর্যন্ত সে শঙ্কাই সত্যি হয়ে গেলো। আজ আল নাসরের বিপক্ষে ইন্টার মিয়ামির যে প্রীতি ম্যাচ রয়েছে, সেখানে খেলতে পারবেন না রোনালদো। ইনজুরির কারণে এই ম্যাচ থেকে ছিটকে গেছেন তিনি। আল নাসরের পক্ষ থেকেই এ খবর নিশ্চিত করা হয়েছে।

আল নাসরের প্রধান কোচ লুইস কাস্ত্রো বুধবার জানিয়েছেন, পুরোপুরি ফিট না থাকার কারণে দলের সঙ্গে অনুশীলনও করতে পারেননি রোনালদো। যে কারণে, ইন্টার মিয়ামির সঙ্গে ফ্রেন্ডলি ম্যাচে খেলতে পারবেন না তিনি। ব্যক্তিগত অন্য অনুষ্ঠানাদিতে যোগ দেবেন শুধু তিনি।

অর্থাৎ, দুই দলের পারস্পরিক সম্ভাষণ বা কুশল বিনিময়ে হয়তো মেসি-রোনালদোর দেখা হবে। কিন্তু মাঠের দ্বৈরথ আর দেখা যাবে না।

বৃহস্পতিবারের এই ম্যাচটাকে বলা হচ্ছিলো ‘দ্য লাস্ট ড্যান্স’। অর্থাৎ ফুটবল বিশ্বের সেরা এই দুই তারকার সর্বশেষ মুখোমুখি হওয়ার ম্যাচ। কিন্তু সেটা আর হলো না। লাস্ট ড্যান্স দেখতে পাচ্ছেন না ফুটবলপ্রেমীরা। কারণ, দুই ফুটবলারই ক্যারিয়ারের শেষপ্রান্তে উপনীত হয়েছেন। আবার তারা মুখোমুখি হতে পারেন, সে সম্ভাবনাও নেই।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেসি,রোনালদো,ফুটবল,আল হিলাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close