reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জুন, ২০২৩

মেসির অভিষেক ম্যাচেই টিকিটের দাম আকাশছোঁয়া

ফাইল ছবি

চলতি মৌসুম শেষে ফরাসি ক্লাব পিএসজিকে বিদায় দিবেন লিওনেল মেসি, এটা এক প্রকার ঠিক হয়েই ছিল। তবে নাটকের সবটা বাকি ছিল তার দলবদলকে কেন্দ্র করে। আলোচনায় ছিল, বার্সেলোনায় ফিরছেন মেসি। এরপর ‌‘টাকার বস্তা’ নিয়ে সেখানে আগমন আল হিলালের।

আর্জেন্টাইন মহাতারকাকে পাওয়ার লড়াইয়ে দুই ক্লাবের রেসে অনেকে মনেই রাখেনি আমেরিকান ক্লাব ইন্টার মায়ামির নাম। অথচ অনেকটা চুপচাপ থেকে শেষ খেলাটা খেলল ইংল্যান্ডের সাবেক তারকা ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ক্লাবটি।

বুধবার (৭ জুন) মেসি নিজেই জানিয়েছেন, ইন্টার মায়ামির সঙ্গে ‌চুক্তি সম্পন্নের কাজ এখনো শতভাগ শেষ হয়নি। কিছু বিষয় এখনো বাকি আছে। তবে ক্লাবটির সঙ্গে মেসির চুক্তি কেমন হতে পারে, তা নিয়ে জল্পনাকল্পনা চলছে দুই দিন ধরে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, মেসির সঙ্গে ইন্টার মিয়ামির চুক্তি হবে তিন মৌসুমের। প্রথম দুই মৌসুম শেষে চাইলে চলে যেতে পারবেন, এই শর্ত রাখা হবে চুক্তিপত্রে। আর মেয়াদ বাড়ানোর বিষয়টি অবশ্যই দুই পক্ষের সম্মতির ভিত্তিতে হতে হবে।

এখন কথা হচ্ছে, কবে মায়ামির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করবেন মেসি, আর কবেই বা মায়ামির জার্সি গায়ে মাঠে নামবেন তিনি। পিএসজির সঙ্গে ৩০ জুন চুক্তির মেয়াদ শেষে ১ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে ইন্টার মিয়ামির হয়ে যাবেন মেসি। সবকিছু ঠিক থাকলে মায়ামির হয়ে মেসির প্রথম ম্যাচ খেলার কথা ২১ জুলাই। সেই ম্যাচে ঘরের মাঠে ক্রুজ আজুলের বিপক্ষে খেলবে মিয়ামি।

এদিকে মেসির অভিষেক ম্যাচের টিকিটের দাম এক লাফে ১০৩৪ শতাংশ বেড়ে গেছে। তার মতো কিংবদন্তিদের ক্ষেত্রে অবশ্য এটা স্বাভাবিকই। টিকিটের দাম বাড়ার বিষয়টি রয়টার্সকে নিশ্চিত করেছেন টিকপিকের কাইল জর্ন।

টিকপিক হচ্ছে নিউইয়র্কের টিকিট নিয়ন্ত্রণকারী অনলাইন প্ল্যাটফর্ম। তারই ব্র্যান্ড ম্যানেজার জর্ন বলেছেন, মেসির ঘোষণার পর থেকেই ইন্টার মিয়ামির ম্যাচের টিকিটের দাম বাড়ছে। তর্ক সাপেক্ষে সর্বকালের সেরা ফুটবলার মেসি মিয়ামির হয়ে যতবার খেলবেন, ততবার টিকিট বিক্রির নতুন রেকর্ড হবে।

মেসির অভিষেক ম্যাচের টিকিটের দাম মঙ্গলবার পর্যন্ত ছিল বাংলাদেশি মুদ্রায় ৩১৩৩ টাকা। বর্তমানে সেই টিকিটের দাম এখন ৩৫,৫৪৪ টাকা। মেজর লিগ সকারে মেসির প্রথম ম্যাচে এই টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ম্যাচ হতে পারে বলেও রয়টার্সকে জানিয়েছেন টিকপিকের ব্র্যান্ড ম্যানেজার কাইল জর্ন।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিএসজি,ফরাসি ক্লাব,আর্জেন্টাইন মহাতারকা,ইন্টার মায়ামি,কাইল জর্ন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close