reporterঅনলাইন ডেস্ক
  ০৪ ডিসেম্বর, ২০২২

চোখের জলে ‘শেষ বিশ্বকাপ’ থেকে বিদায় নিলেন সুয়ারেজ

ছবি : সংগৃহীত

কাতার বিশ্বকাপে শুক্রবার (২ ডিসেম্বর) ঘানার বিপক্ষে ২-০ গোলে জয়লাভের পরও তার দল চলতি আসর থেকে ছিটকে যায়। এই ‘দুঃখ ও হাতাশা’ নিয়ে তিনি তার চতুর্থ ও শেষ বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছেন বলে মন্তব্য করেছেন উরুগুয়ে তারকা লুইস সুয়ারেজ।

‘এইচ’ গ্রুপের শেষ ম্যাচে জয়ী হয়েছিল উরুগুয়ে। কিন্তু গ্রুপের অন্য ম্যাচে পর্তুগালের বিপক্ষে ২-১ গোলে জয়লাভ করায় গোল ব্যবধানে এগিয়ে থেকে নকআউট পর্ব নিশ্চিত করে দক্ষিণ কোরিয়া। অথচ ঘানার বিপক্ষে আর একটি গোল করতে পারলে দ্বিতীয় পর্বে যেতে পারতো উরুগুয়ে।

ম্যাচ শেষে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন সুয়ারেজ। তখন তার সতীর্থ এডিনসনকে দেখা যায়, চেঞ্জিং রুম থেকে ভিএআর স্ক্রিনের দিকে তেড়ে আসতে। পরে উরুগুয়ে টেলিভিশনকে ৩৫ বছর বয়সি সুয়ারেজ বলেন, ‘আমি দুঃখিত ও হাতাশ । একইসঙ্গে চারটি বিশ্বকাপ খেলতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। ম্যাচের আগে আমি আমার চার বছরের ছেলের কথা ভাবছিলাম, যে আর কখনো আমাকে বিশ্বকাপে জিততে দেখবে না। আজ (২ ডিসেম্বর) অবশ্য সে আমাকে জিততে দেখেছে। তবে একইসঙ্গে দুঃখভারাক্রান্ত মলিন চেহারাও দেখেছে। একজন খেলোয়াড় ও একজন পিতা হিসেবে বিষয়টি বেশ কঠিন।’ সূত্র : বাসস এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুয়ারেজ,বিশ্বকাপ,উরুগুয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close