reporterঅনলাইন ডেস্ক
  ১১ আগস্ট, ২০২২

বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব

বেটিং প্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব আল হাসান। এই তথ্য নিশ্চিত করেছেন সাকিব নিজেই। চুক্তি থেকে সরে আসতে লিখিতভাবে যা যা করা দরকার তাও করবেন বলে জানান বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টারবয়।

এর আগে বেটউইনার নিউজ ডট কমের সঙ্গে চুক্তি বাতিল করার জন্য সাকিব আল হাসানকে চিঠি দিয়েছিল বিসিবি। কিন্তু সাকিব নিজের সিদ্ধান্তে অটল ছিলেন। ক্রিকেট বোর্ডও তাই হার্ডলাইনে চলে যায়। বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না হলে দেশের ক্রিকেটে নিষিদ্ধ হয়ে যাবেন বলে সাফ জানিয়ে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) ধানমন্ডিতে এক বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে সাকিব প্রসঙ্গে কথা বলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, সাকিব যদি চুক্তি থেকে সরে না আসে তাহলে তাকে স্কোয়াডে নেয়ার কোন সুযোগ নেই। অধিনায়কত্ব তো পরের বিষয়। বেটিংয়ের সঙ্গে যাদেরই সম্পৃক্ত থাকবে তাদের বিষয়ে জিরো টলারেন্সে যাবে বিসিবি।

নাজমুল হাসান বলেন, বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি কখনোই মেনে নেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ধরণের ঘটনার জন্য তখন আশরাফুলের মতো ক্রিকেটারকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিতে হয়েছিল। যে যেভাবেই এই বিষয়ে কথা বলুক না কেন সাকিব আল হাসান যদি এই চুক্তি থেকে সরে না আসে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গেও তার কোনও সম্পর্ক থাকবে না।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেটউইনার,চুক্তি বাতিল,সাকিব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close