reporterঅনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি, ২০২২

আইপিএল নিয়ে বড় সিদ্ধান্ত আসছে

করোনা সংক্রমণ বেড়ে চলায় আইপিএল নিয়ে বড় সিদ্ধান্ত নিতে হতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ডকে। দেশের আলাদা আলাদা রাজ্যে না করে শুধু মহারাষ্ট্রে বাকি ম্যাচ করার কথা ভাবছে কর্তৃপক্ষ। এই বিষয়ে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে কথা চলছে বলেও জানা যায়।

আইপিএলের চিফ অপারেটিং অফিসার হেমঙ্গ আমিন ইতোমধ্যেই মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি বিজয় পাটিলের সঙ্গে দেখা করেছেন। তারপরে তারা ভারতীয় বোর্ডের সাবেক সভাপতি শরদ পওয়ারের সঙ্গেও দেখা করেন। ক্রিকেট প্রশাসক ও রাজনৈতিক নেতা হিসেবে পওয়ারের অভিজ্ঞতা থাকায় তার সঙ্গে আলোচনা করেন বোর্ডের প্রতিনিধিরা।

আগামী কয়েক দিনের মধ্যে তারা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও মুখ্যসচিব দেবাশিস চক্রবর্তীর সঙ্গে দেখা করবেন। মহারাষ্ট্রে খেলা হলে কী কী অনুমতি নিতে হবে বা কী কী ব্যবস্থা করতে হবে—সেই বিষয়ে সেখানে আলোচনা হওয়ার কথা।

মহারাষ্ট্রে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা দেশের মধ্যে সব থেকে বেশি হলেও সংক্রমণ ঠেকাতে মহারাষ্ট্র সরকার বেশ কিছু পদক্ষেপ নিয়েছে। সেই সঙ্গে প্রশাসনের পক্ষথেকে বলা হয়েছে, কোভিডবিধি মেনে খেলার আয়োজন করা যেতে পারে। তাই সেখানেই আইপিএলের পরিকল্পনা করেছে বোর্ড। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইপিএল,করোনা,মহারাষ্ট্র,ভারতীয় ক্রিকেট বোর্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close