reporterঅনলাইন ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি, ২০২১

রোনালদোর গোলেও জয় পায়নি জুভেন্টাস

ইতালিয়ান সিরি’আ লিগে শনিবার রাতে হেল্লাস ভেরোনা ভেরোনার মুখোমুখি হয় জুভেন্টাস। ক্রিস্তিয়ানো রোনালদোর গোলে এগিয়ে গিয়েও ব্যবধান ধরে রাখতে পারেনি না আন্দ্রেয়া পিরলোর দল। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে টানা নয়বারের চ্যাম্পিয়নদের রুখে দিয়েছে হেল্লাস ভেরোনা।

প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে সেরি আর ম্যাচটি ১-১ ড্র হয়েছে। ম্যাচের দুটি গোলই দ্বিতীয়ার্ধে। শেষ দিকে ভেরোনার গোলটি করেন আন্তোনিন বারাক। ভেরোনার বিপক্ষে এই নিয়ে টানা তিন ম্যাচ জয়শূন্য রাইলো তুরিনের ক্লাবটি। গত মৌসুমে এই মাঠে ২-১ গোলে হেরেছিল জুভেন্টাস। এরপর চলতি আসরে প্রথম দেখায় চ্যাম্পিয়নদের তাদেরই মাঠে ১-১ এ রুখে দেয় ভেরোনা।

গতিময় ফুটবলে আত্মবিশ্বাসী শুরু করে জুভেন্টাস। প্রথম পাঁচ মিনিটে পরপর কয়েকটি ভালো আক্রমণ করে তারা। তবে সেই গতি ও ছন্দ ধরে রাখতে পারেনি দলটি। ভেরোনাও দ্রুত গুছিয়ে ওঠে। অবশ্য প্রথমার্ধে খুব বেশি সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই। অষ্টম মিনিটে প্রথম উল্লেখযোগ্য সুযোগ পায় ভেরোনা। তবে দাভিদে ফারাওনির হেডে বল ক্রসবারের ওপর দিয়ে পাঠিয়ে দেন গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি। চতুর্দশ মিনিটে ফেদেরিকো চিয়েসার শট ঝাঁপিয়ে ঠেকান ভেরোনা গোলরক্ষক।

প্রথমার্ধে নিজের ছায়া হয়ে থাকা রোনালদো ৪৯তম মিনিটে দলকে এগিয়ে নেন। চিয়েসার পাস ডি-বক্সে ফাঁকায় পেয়ে জোরালো নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ ফরোয়ার্ড। আসরে এটা তার ১৯তম গোল।

গোছালো এক আক্রমণে ৭৭তম মিনিটে সমতায় ফেরে ভেরোনা। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে লাফিয়ে হেডে বল জালে পাঠান আন্তোনিন বারাক।
আট মিনিট পর আবারও গোল খেতে বসেছিল ইউভেন্তুস। তবে দার্কো লাজোভিচের জোরালো শট স্ট্যাসনি কোনোমতে ঠেকান। বল তার হাত ছুঁয়ে ক্রসবারে লাগলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল।

২৩ ম্যাচে ১৩ জয় ও সাত ড্রয়ে ৪৬ পয়েন্ট তিনে আছে জুভেন্টাস। শীর্ষে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৫৩। ৪ পয়েন্ট কম নিয়ে দুইয়ে এসি মিলান। ২৪ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে নবম স্থানে ভেরোনা। 

পিডিএসও/ মোশারফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close