reporterঅনলাইন ডেস্ক
  ১৩ ফেব্রুয়ারি, ২০১৮

আশরাফুলের ফিফটি

ঢাকা প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডের খেলা শুরু হয়েছে মঙ্গলবার। একদিন বিরতিতে আজ তৃতীয় রাউন্ডের ম্যাচে বিকেএসপিতে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে খেলছে কলাবাগান ক্রীড়া চক্র। কলাবাগানের হয়ে আগে ব্যাট করতে নেমে ফিফটি করেছেন আগের দুই রাউন্ডে ব্যাট হাতে ধুঁকতে থাকা মোহাম্মদ আশরাফুল।

নিষেধাজ্ঞা থেকে ফিরে ঘরোয়া ক্রিকেটে নিজের সেরাটা খুঁজে পাওয়ার লড়াইয়ে রয়েছেন আশরাফুল। ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে ভালো করার জন্য শুরু থেকেই লড়ছেন একসময়ের জাতীয় দলের অন্যতম সেরা এ তারকা ক্রিকেটার। তবে কলাবাগানের হয়ে খেলতে নেমে আগের দুই রাউন্ডের প্রথম ও দ্বিতীয় ম্যাচে আশরাফুলের ব্যাট থেকে এসেছে যথাক্রমে ১৪ ও ২৫ রান।

তবে আজ প্রাইম দোলেশ্বরের হয়ে ব্যাট করতে নেমে দারুণ ব্যাটিংয়ে ফিফটি তুলে নিয়েছেন আশরাফুল। ওয়ানডাউনে নেমে ইনিংসের ২৬তম ওভারে ব্যক্তিগত অর্ধশতক রানের দেখা পান। এ সময় প্রাইম ব্যাংকের শরীফুল্লাহর করা ওভারের দ্বিতীয় বলে সিঙ্গেলস নিয়ে ফিফটি পূরণ করেন আশরাফুল। ৬৯ বল খেলে ৭ চারে ফিফটি পূরণ করেন তিনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা প্রিমিয়ার লিগ,বিকেএসপি,কলাবাগান ক্রীড়া চক্র,ফিফটি,মোহাম্মদ আশরাফুল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist