reporterঅনলাইন ডেস্ক
  ০৯ ফেব্রুয়ারি, ২০২৪

বাজারে নতুন পালসার আনলো বাজাজ

ছবি : সংগৃহীত

জনপ্রিয় টু হুইলার নির্মাতা সংস্থা বাজাজ। এবার তাদের জনপ্রিয় বাইক সিরিজ পালসারের নতুন দুটি বাইক নিয়ে এলো। পালসার এন১৫০ এবং এন১৬০ মডেলের ২০২৪ এডিশন বাজারে আনলো বাজাজ। দুই বাইকের দুটি করে ভ্যারিয়েন্ট পাওয়া যাবে।

বাইকের যে বেস ভ্যারিয়েন্টে রয়েছে সেখানে একই অ্যানালগ ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। তবে দুই বাইকের টপ ভ্যারিয়েন্টেই পাবেন নতুন সম্পূর্ণ ডিজিটাল এলসিডি ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার এবং ব্লুটুথ কানেক্টিভিটি। আর এন১৬০ বাইকের সিঙ্গেল চ্যানেল এবিএস যেহেতু বন্ধ হয়ে গিয়েছে তাই এই বাইক এখন ডুয়াল চ্যানেল এবিএস-এর সঙ্গেই পাওয়া যাবে।

যে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার দেওয়া হয়েছে তা ব্যবহার করার জন্য আলাদা অ্যাপ এনেছে সংস্থা। যা ডাউনলোড করে ব্লুটুথ কানেক্টিভিটির মাধ্যমে কানেক্ট করতে হবে। তারপর নেভিগেশন, নোটিফিকেশন এলার্ট, কল/মেসেজ এলার্ট সব পাওয়া যাবে।

তবে দুই বাইকের মেকানিক্যাল স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন হয়নি। ইঞ্জিন ক্যাপাসিটি, ফুয়েল ট্যাংক এবং ইঞ্জিন আউটপুট যা ছিল তাই রাখা হয়েছে। শুধু ব্রেকিংয়ে বদল হয়েছে।

বাজাজ পালসার এন১৫০ এর দাম ভারতীয় বাজারে ১ লাখ ১৮ হাজার রুপি থেকে ১ লাখ ২৪ হাজার রুপি (এক্স শোরুম)। আর বাজাজ পালসার এন১৬০ এর দাম রাখা হয়েছে ১ লাখ ৩১ হাজার রুপি থেকে ১ লাখ ৩৩ হাজার রুপি (এক্স শোরুম)।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পালসার এন১৫০,বাজাজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close