reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জুন, ২০১৭

গাজী গোলাম দস্তগীর ঈদের শুভেচ্ছা বিনিময়কালে

রূপগঞ্জবাসী আমার মায়ের মতো

নারায়ণগঞ্জ-১, রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) তারাব পৌরসভার রূপসী গাজী ভবনে সর্বস্তরের মানুষ ও নেতাকর্মীদের সাথে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন।

গাজী গোলাম দস্তগীর বলেন, গ্রামে ঈদ আনন্দ বেশি। সাধারণ মানুষের জন্য রাজনীতি করি বলেই সাধারণ মানুষের পাশে থাকতে চাই সুখে-দুঃখে। আমি সর্ব সাধারণের সাথে থাকতে বেশি পছন্দ করি। রূপগঞ্জবাসী আমার মায়ের মতো।

জানা যায়, সোমবার সকাল সাড়ে ৮টায় রূপসী মীরবাড়ি জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেন গাজী। সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাসভবনে এসে উপস্থিত সকলের সাথে কোলাকুলি ও মিষ্টি মুখ করেন। বেলা বাড়ার সাথে সাথে সর্বস্তরের মানুষ ও নেতা-কর্মীদের পদ চারনায় গাজী ভবন মিলন মেলায় রুপ নেয়। এ সময় সবাইকে নিয়ে সেমাই, মিষ্টি, দই ও রান্না করা খাবার খান। আওয়ামী লীগের শত শত নেতা-কর্মীসহ কয়েক হাজার সাধারণ মানুষ তাদের প্রিয় নেতার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রূপগঞ্জ,গোলাম দস্তগীর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist