reporterঅনলাইন ডেস্ক
  ০৫ অক্টোবর, ২০১৮

অক্টোবরের শেষে নির্বাচনকালীন সরকার : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংসদ সদস্যদের নিয়ে নির্বাচনকালীন সরকার গঠিত হবে। অক্টোবরের শেষের দিকে নির্বাচনকালীন সরকার গঠিত হতে পারে। নির্বাচনকালীন সরকারে সংসদে প্রতিনিধিত্বকারী দলগুলোর বাইরে কেউ থাকবে না।

আজ শুক্রবার সকালে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের উদ্যোগে অক্টোবর সেবা পক্ষ ২০১৮ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তফসিল ঘোষণার আগেই আওয়ামী লীগের নির্বাচনী জনসংযোগ বিষয়ে এক প্রশ্নের জবাবে দলের সাধারণ সম্পাদক বলেন, বিএনপিকে তো আমরা মানা করিনি। তারা নিজেদের ঘরের ঝামেলা নিয়ে এতো ব্যস্ত যে গণসংযোগ চালাতে পারছে না। এবার বিএনপি ক্ষমতায় এলে ২০০১ সালের চেয়েও ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করবে। একদিনে লাশের পাহাড় বানাবে এবং রক্তের বন্যা বইয়ে দেবে। তাই শেখ হাসিনার সরকার আরেকবার দরকার। এর পর কী হবে, সেটা পরে দেখা যাবে।

নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন, আওয়ামী লীগ অনেক বড় দল। একটি আসনে প্রার্থী হওয়ার মতো ১০ জন নেতা আছেন। কিন্তু মনোনয়ন দেয়া হবে একজনকে। ঘরের মধ্যে ঘর বানাবেন না। মশারির মধ্যে মশারি খাটাবেন না। তাহলে নিজেরা ক্ষতিগ্রস্ত হবেন। এ ছাড়া এবার নেত্রীর নির্দেশ আছে। কেউ যদি বিদ্রোহী প্রার্থী হন তাহলে সঙ্গে সঙ্গে তাকে দল থেকে বহিষ্কার করা হবে। এবার কিন্তু শেখ হাসিনা অত্যন্ত কঠোর।

তিনি আরো বলেন, চায়ের স্টলে বসে নিজেদের লোকের নানে গীবত করবেন না। এটা করলে আওয়ামী লীগের ক্ষতি হবে। আওয়ামী লীগ যদি আওয়ামী লীগের শত্রু হয় তাহলে বাইরের শত্রু আরও সুযোগ পাবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,নির্বাচনকালীন সরকার,অক্টোবর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close