reporterঅনলাইন ডেস্ক
  ২৭ এপ্রিল, ২০১৮

‘জনগণ শেখ হাসিনাকে আজীবন ক্ষমতায় রাখবে’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ (ফাইল ছবি)

জনগণের ভোটেই নির্বাচিত হয়ে শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বরে তিন নেতার মাজার প্রাঙ্গণে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত শেরেবাংলা আবুল কাশেম ফজলুল হকের ৫৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশের উন্নয়ন করছেন, যেভাবে দেশকে স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তর করেছেন, তার নেতৃত্বে যেভাবে দেশ বদলে গেছে, সে কারণে দেশের জনগণই ভোটের মাধ্যমেই ইনশাআল্লাহ শেখ হাসিনাকে আজীবন ক্ষমতায় রাখবে।

ভারত সফর নিয়ে বিএনপি নেতাদের সমালোচনার জবাবে ড. হাছান বলেন, আওয়ামী লীগের ভারত সফর অত্যন্ত সফল ও অর্থবহ হয়েছে। শুধু তাই নয়, এই সফর আমাদেরকে উৎসাহিত করেছে। সুতরাং এটি নিয়ে বাগম্ভর করার কোনো সুযোগ নেই।

বিএনপির মধ্যে দুই ধরণের নেতা আছে মন্তব্য করে আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ বলেন, বিএনপি বাই এক্সিডেন্ট এবং ক্ষমতার লোভের কারণে। অনেকেই আওয়ামী লীগের নমিনেশন না পেয়েও বিএনপিতে গেছে। রাজনীতিবীদদের যে দল বদলের সুযোগ রয়েছে জিয়াউর রহমান সেই সুযোগ সৃষ্টি করে দিয়েছিলেন। বিএনপিতে আজকে যারা নেতা আছে তারা জার্সি বদল করা নেতা।

বিএনপির নেতাদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনারা খালেদা জিয়া এবং তারেক রহমানকে রক্ষার রাজনীতি থেকে বেরিয়ে এসে বিএনপি রক্ষার রাজনীতি করুন, তাহলেই আপনারা জনগণের কাছে যেতে পারবেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,রাজনীতি,হাছান মাহমুদ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist