reporterঅনলাইন ডেস্ক
  ২০ জানুয়ারি, ২০২২

আজমেরী বাসের পাল্লায় পড়ে প্রাণ গেল রাকিবের

নিহত কিশোর মো. রাকিব।

রাজধানীতে আজমেরী গ্লোরী পরিবহনের দুই বাসের পাল্লায় পিষ্ট হয়ে মো. রাকিব (১৪) নামে এক কিশোর প্রাণ হারিয়েছেন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাজধানীর মগবাজারে বিকেল পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রমনা থানার পরিদর্শক (অপারেশন্স) ফজলুর রহমান গণমাধ্যমকে বলেন, আজমেরী গ্লোরী পরিবহনের দুই বাসের মধ্যে চাপা পড়ে এক শিশু নিহত হয়েছে।

আহত রাকিবকে হাসপাতালে নিয়ে আসা পথচারী হারুন জানান, মগবাজার মোড় আজমেরী পরিবহনের দুটি বাসের মাঝখানে পড়ে গুরুতর আহত হয় কিশোর রাকিব। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মগবাজার মোড়ে কে আগে আসতে পারে সেজন্য আজমেরী গ্লোরী পরিবহনের দুটি বাস একে অন্যকে পেছনে ফেলতে প্রতিযোগিতা করে। বাস দুটি মগবাজার মোড়ে এসে সমান্তরালে মিলিত হলে রাকিব বাস দুটির মাঝখানে পড়ে পিষ্ট হয়।

রাকিবের বাবা নূর ইসলাম বলেন, মগবাজার মোড়ে মাস্ক বিক্রি করতো রাকিব। প্রতিদিনের মতো আজ সকালেও মাস্ক বিক্রির জন্য বের হয় সে। বিকেলে খবর পাই রাকিব অ্যাকসিডেন্ট করেছে, তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। সেখানে গিয়ে দেখি ছেলের নিথর দেহ পড়ে আছে।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গাছুয়াপারায়। বর্তমানে মগবাজার পেয়ারাবাগ এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকি। দুই ছেলে ও এক মেয়ের মধ্যে রাকিব দ্বিতীয় ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য রাকিবের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ঘাতক বাস দুটি জব্দ করা গেলেও চালক ও তার সহযোগিরা পালিয়ে গেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আজমেরী বাস,রাকিব,প্রাণ গেল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close