সংসদ প্রতিবেদক

  ১৩ ডিসেম্বর, ২০১৯

ক্যাসিনোকাণ্ড : ২ ক্লাবের নিবন্ধন বাতিলের নির্দেশনা

ক্যাসিনোকাণ্ডে রাজধানীর ১৫টি ক্লাবের নাম ওঠে এসেছে। এদের মধ্য থেকে সমাজসেবা অধিদফতরে নিবন্ধিত ২ ক্লাবের নিবন্ধন বাতিলের নির্দেশনাক্লাবের নিবন্ধন বাতিলের প্রস্তাব করা হয়েছে। এ ব্যাপারে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে ঢাকা সমাজসেবা কার্যালয়কে নির্দেশনা দেওয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এ তথ্য জানানো হয়েছে।

মন্ত্রণালয়ের পক্ষ থেকে কমিটি বৈঠকের কার্যপত্রে গণমাধ্যমে প্রকাশিত খবরের বরাত দিয়ে ১৫টি ক্লাবের বিরুদ্ধে ক্যাসিনোকাণ্ডে ‘জড়িত’ থাকার অভিযোগ এসেছে বলে উল্লেখ করা হয়েছে।

অন্য ক্লাবগুলো হলো, ফুলবাগান ক্লাব (মিরপুর), চলন্তিকা ক্লাব (মিরপুর), আরামবাগ ক্রীড়াচক্র, ইয়ং ম্যানস (ফকিরাপুল), মোহামেডান স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্লাব, দিলকুশা ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র, ঢাকা ওয়ান্ডারস ক্লাব, বনানী গোল্ডেন ক্লাব, ঢাকা ক্লাব ও দিলকুশা স্পোর্টিং ক্লাব। এই ১৩টি ক্লাব সমাজসেবা কার্যালয়ে নিবন্ধিত নয়। কলাবাগান ক্রীড়াচক্র ও বনানী ক্লাব দুটি নিবন্ধিত হওয়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গত ৯ নভেম্বর সমাজসেবা অধিদফতর থেকে সমাজসেবা কার্যালয়ের উপপরিচালককে চিঠি দেওয়া হয়েছে।

জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত ওই বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি রাশেদ খান মেনন। বৈঠকে কমিটির সদস্য বেগম সাগুফতা ইয়াসমিন, বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন, আ ক ম সরওয়ার জাহান ও কাজী কানিজ সুলতানা এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিবন্ধন বাতিল,ক্লাব,ক্যাসিনোকাণ্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close