নিউইয়র্ক প্রতিনিধি

  ০৩ মার্চ, ২০১৮

নিউইয়র্কে ৫ দিন পর খোঁজ মিলল বাংলাদেশি শিক্ষার্থীর

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর খোঁজ মিলেছে মোহাম্মদ তানভির হোসেন রাব্বি নামের এক বাংলাদেশি শিক্ষার্থী তরুণের। তার বাবা নিউ ব্রঙ্কসে বসবাসরত জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য আলতাফ হোসেন জানান, বৃহস্পতিবার ভোরে নিউইয়র্ক পুলিশ তার ছেলেকে খুঁজে পাওয়ার খবর দেয়। ২১ বছর বয়সী রাব্বি মা-বাবার সঙ্গে যুক্তরাষ্ট্রে আসার পর ব্রঙ্কসের লুইস অ্যান্ড ক্লার্ক স্কুলের একাদশ গ্রেডে পড়াশোনা করছিলেন। তবে মাঝেমধ্যে তরুণটি মানসিকভাবে অসুস্থ থাকতেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

আলতাফ হোসেন জানান, গত রোববার বিকালে চুল কাটানোর জন্য তার সঙ্গে বাসা থেকে বের হয় রাব্বি। কিন্তু সেলুনে পৌঁছে চুল কাটাবে না জানিয়ে সে বাসায় ফিরতে চায়। ছেলেকে বাসায় পাঠিয়ে নিজে চুল কাটিয়ে বাসায় ফিরে আলতাফ দেখেন, রাব্বি ফেরেনি। রাত ১১টা পেরিয়ে যাওয়ার পরও ছেলে না ফেরায় তিনি পুলিশে খবর দেন। রাব্বির সন্ধান চেয়ে পুলিশের পক্ষ থেকে পোস্টারও বিলি করা হয়।

যে পোশাকে রাব্বি বাসা থেকে বের হয়েছিলেন, সেই পোশাকেই তাকে বৃহস্পতিবার ডাউন-টাউন ম্যানহাটানের ওয়ালস্ট্রিট এলাকায় খুঁজে পায় পুলিশ। কয়েক ঘণ্টা হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়ার পর গত বৃহস্পতিবারই তাকে বাসায় নিয়ে যান পরিবারের সদস্যরা। আলতাফ বলেন, গত পাঁচ দিনে রাব্বি কোথায় কী অবস্থায় ছিলেন-তা জানার চেষ্টা করছেন তারা। তবে বাসায় ফেরার পর কারো সঙ্গেই স্বাভাবিকভাবে কথা বলছেন না তার ছেলে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিউইয়র্ক,বাংলাদেশি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist