reporterঅনলাইন ডেস্ক
  ২১ আগস্ট, ২০১৭

দ্বিতীয় সংসারও ভাঙছে শ্রাবন্তীর!

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর সংসার ফের ভাঙনের মুখে। সত্য-মিথ্যা যাই হোক, টালিপাড়ায় এখন এটাই আলোচিত গুঞ্জন। পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর সম্প্রতি সুপার মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। বিয়ের পর সবকিছু ভালোই চলছিল। শ্রাবন্তীও চাইছিলেন স্বামীকে ফিল্মে নামানোর জন্য। সে অনুযায়ী প্রযোজক ও পরিচালকদের সঙ্গেও কথা বলছিলেন তিনি। ওই সিনেমা নির্মাণের অর্ধেক অর্থ দেয়ার কথা ছিল কৃষাণের। তাদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব জানায়, অর্থ জোগাড় করতে অক্ষম হন কৃষাণ। তখন শ্রাবন্তী নিজে চেষ্টা করেন। তারপর ওদের দু’জনের মধ্যে কী হয়েছে সেটা এখনো ধোঁয়াশা।

এর কিছুদিন পর থেকে তারা আলাদা আলাদা থাকতে শুরু করেন। শ্রাবন্তী থাকছেন তার বাবা মা ও ছেলের সঙ্গে। কৃষেণ নিজের পরিবারের সঙ্গে।

দু’জনের মধ্যে, সব কিছু যে ঠিকঠাক নেই তা আরো পরিষ্কার হয়ে যায় শ্রাবন্তীর জন্মদিনের দিন। গেলো ১৩ আগস্ট। যারা জানতেন ঝামেলা চলছে তারা ভেবেছিলেন স্বামী-স্ত্রীতে এগুলো হয় ফের কেটে যায়। অথচ তার জন্মদিনেও কৃষাণকে না দেখে সবাই বেশ আশ্চর্য হন। শ্রাবন্তীও নাকি কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের কাছে দুঃখ করেছেন, বারবার সম্পর্ক সংক্রান্ত তার এই দুর্ভোগে পড়া নিয়ে।

এদিকে কৃষাণ তার দাম্পত্য জীবন নিয়ে বলেছেন, দেখুন কিছু ডিফারেন্সেস হয়েছিল হুইচ উই হ্যাভ সর্টেড। আমরা ঠিক করে নিয়েছি কথা বলে। ফেসবুকে কেন আমি আমার পরিবারের সঙ্গে ছবি দিচ্ছি, শ্রাবন্তীর সঙ্গে নয়, এই নিয়ে যদি কিছু মানুষ দুইয়ে দুইয়ে পাঁচ করেন সেটা তাদের প্রবলেম। আমাদের না। আমরা ডিভোর্স করছি খবরটা মিথ্যা।

শ্রাবন্তী গণমাধ্যমকে জানান, এ প্রসঙ্গে কোনো কথা বলতেই চান না। আমাকে এর আগেও ফোন করেছিলেন, আমি তখনো এ নিয়ে কথা বলতে চাইনি। আমি বুঝতে পারছি না কে বা কারা আমার ব্যক্তিগত জীবন নিয়ে এতটা ইন্টারেস্টেড?

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রাবন্তী,দ্বিতীয়,সংসার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist