বিনোদন প্রতিবেদক

  ২০ আগস্ট, ২০১৭

কলকাতায় শুটিং করছেন শম্পা

‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান শম্পা হাসনাইন। টিভি নাটকে অভিনয় করে নজর কেড়েছেন দর্শকদের। এরইমধ্যে দেখা গেছে সিনেমার পর্দায়ও। ‘মাটির পিঞ্জিরা’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক ঘটলেও অভিনয় করেছেন ‘লাভ ইউ প্রিয়া’, ‘স্কিউজ মি’, ‘ওয়ান ওয়ে রোড’সহ বেশ কিছু সিনেমায়।

এবার কলকাতার সিনেমায় অভিনয় করছেন তিনি। ‘চিরদিনের এক অন্য প্রেমের গল্প’ শিরোনামের সিনেমাটি পরিচালনা করছেন কলকাতার রঞ্জন চৌধুরী। ১৭ আগস্ট থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে পশ্চিমবঙ্গের শান্তিনিকেতনে।

কলকাতা থেকে শম্পা জানান, দেশের বাইরে প্রথম কাজ আমার। খুব ইচ্ছা ছিলো, আসবার আগে কাছের যারা আছেন, ভাই, বন্ধু সবাইকে আলাদা করে ফোন করে দোয়া নিয়ে আসবো। সময় করে উঠতে পারিনি। দেশের বাইরে আসলে দেশের জন্যে টান বাড়ে। আমারও তাই হচ্ছে। খুব মিস করছি সবাইকে। আমার জন্যে সবাই দোয়া করবেন। সুন্দর মত কাজটা করে ফিরে আসতে পারি।

সিনেমাটি সম্পর্কে শম্পা হাসনাইন বলেন, ছবিটিতে আমার বিপরীতে অভিনয় করবেন ভাস্বর চ্যাটার্জি। তিনি মহানায়ক উত্তম কুমারের নাত জামাই। প্রথমবার কলকাতার সিনেমায় কাজ সব মিলিয়ে ভালো কিছুই হবে বলে আশা করছি।

ছবিটির কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন অম্লান মজুমদার। সংগীত পরিচালনা করছেন শান্তনু ভট্টাচার্য। এস আর এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন শাহিদ ইমাম। শম্পা-ভাস্বর ছাড়াও এতে অভিনয় করছেন বিশ্বজিৎ চক্রবর্তী, শুভাশীষ মুখার্জি, শিলা মজুমদার প্রমুখ।

পিডিএসও/নেহাল/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শম্পা হাসনাইন,চিরদিনের এক অন্য প্রেমের গল্প,শুটিং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist