তুহিন খান নিহাল

  ১৫ আগস্ট, ২০১৭

তিশা একজন মানসিক রোগী : হাবিবের সাবেক স্ত্রী রেহান

তানজিন তিশার জন্যই ঘর ভেঙ্গেছে হাবিব ওয়াহিদ ও রেহানের। ডিভোর্সের পর থেকেই এমন অভিযোগ করে আসছেন রেহান। ডিভোর্স হওয়ার পর থেকেই তানজিন তিশা ক্রমাগত ম্যাসেজ ও নানা মাধ্যমে রেহানকে ভয় দেখানোসহ ও বিরক্ত করে আসছিলেন। বিষয়টি গণমাধ্যমকর্মীদের কাছেও বলেছেন তিনি। এ বিষয় একাধিক স্ট্যাটাসও দিয়েছেন। এবার রেহানকে পাঠানো তানজিন তিশার কিছু ম্যাসেজের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করলেন হাবিবের সাবেক স্ত্রী। যেখানে বেশ আগ্রাসী হয়েই কথা বলতে দেখা গেছে তিশাকে। সেই সাথে রেহানকে বার বার হাবিবের সাবেক স্ত্রী বলে অপমান করার বিষয়টিও স্পষ্ট।

এদিকে বিষয়টি নিয়ে রেহান প্রতিদিনের সংবাদ অনলাইনকে বলেন, তিশা বিভিন্ন নাম্বার থেকে প্রতিনিয়ত আমাকে ফোন দেয়। রাতে ঘুমাতে দেয় না। আমাকে ফোনে না পেয়ে আমার ছোট ভাইয়ের নাম্বারে রাতে তিনটার সময় ফোন দেয়। দিয়ে আমার সাথে কথা বলতে চায়। ফোন রিসিভ করলে অভিযোগ করে হাবিব নাকি আমার বাসায়।একদম মানসিক রোগী তিশা। কত নাম্বার যে সে ব্যবহার করে। কথা হলো আমার ছোট ভাইয়ের নাম্বার পেলো কই তিশা ?? আর তার কথায় বুঝা যায় তিশা একজন মানসিক রোগি। সে একটা পাগল।।

সারাদিন বিরক্ত করার বিষয়ে হাবিবকে জানানো হয়েছে কিনা জানতে চাইলে রেহান বলেন, হাবিবকে জানালেও সে এসব বিষয়ে কোন উওর দেয় না।

এসব বিষয়ে তিশার সাথে যোগাযোগ করা হলে ফোনে পাওয়া যায়নি তাকে। সোশ্যাল মিডিয়ার যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি।

উল্লেখ্য, ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন হাবিব। হাবিব-রেহানের ঘরে আলিম ওয়াহিদ নামে এক সন্তান রয়েছে। ছেলে আলিম ওয়াহিদ এখন তার মায়ের কাছেই থাকে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তিশা,মানসিক রোগী,রেহান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist