বিনোদন প্রতিবেদক

  ১১ আগস্ট, ২০১৭

মুক্তি পেলো তৌসিফ-সংযুক্তার ‘আলো’

অনলাইনে মুক্তি পেল তরুণ নির্মাতা ভিকি জাহেদ পরিচালিত নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আলো’। গত বৃহস্পতিবার রাতে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে চলচ্চিত্রটি মুক্তি পায়। ‘আলো’ নামের স্বল্পদৈর্ঘ্যটিতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব ও নবাগতা সংযুক্তা দাস।

নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘আলো’ রমূল আকর্ষণ হচ্ছে এর গল্প। একটি সত্য ঘটনা অবলম্বনে গল্প সাজানো হয়েছে। আমি সবসময় চেষ্টা করি দর্শকদের নতুন চমক দেয়ার। তাই এবার বাস্তব জীবনের গল্প নিয়ে কাজ করে দর্শকের নতুন কিছু উপহার দিতে চেয়েছি। আলো মুক্তির পর ভালো সাড়াও পাচ্ছি। একদিন না যেতেই আলোর ইউটিউব ভিউ এক লক্ষ পার হয়েছে। দর্শকদের এতো ভালোবাসা পেয়ে আমি সত্যি অভিভূত।

তৌসিফ বলেন, এখন অনেকের অভিযোগ শর্টফিল্ম গুলোর গল্পপ্রায় এক হয়ে যাচ্ছে। তাই বেশ কিছুদিন ধরে আমি শর্টফিল্ম থেকে দূরে ছিলাম। কিন্তু ভিকি ভাইয়ের কাছ থেকে ‘আলো’র গল্প শুনে কাজটার প্রতি ভালোবাসা সৃষ্টি হয়ে যায়। কারণ এর গল্পের মধ্যেই ভিন্নরকম এক ভালোবাসা লুকিয়ে আছে। ভিকি ভাইয়ের সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ। এরআগে তার পরিচালনায় ‘দেয়ালে’ আমি অভিনয় করেছি। স্বল্পদৈর্ঘ্যটি দর্শক অনেক পছন্দ করেন। আশা করছি ‘আলো’ও দর্শকের অনেক ভালো লাগবে।

স্বল্পদৈর্ঘ্যটির মধ্য দিয়ে অভিষিক্ত হলেন নবাগতা সংযুক্তা দাস। তিনি বলেন, প্রথম কাজ তাই এর প্রতি অনেক বেশি ভালোবাসা। ‘আলো’র গল্পটাও অসম্ভব সুন্দর। তাই দর্শকদের অনেক বেশি সাপোর্ট চাইব।

টাইগার মিডিয়ার ব্যানারে ‘আলো’ একটি মোশনভাস্কর নির্মাণ। এতে চিত্রগ্রাহক হিসেবে ছিলেন বিদ্রোহী দীপন, সম্পাদনায় আছেন সাইফরাসেল ও সঙ্গীত পরিচালনা করেছেন মাহামুদ হায়াৎ অর্পণ। এরআগে ‘প্রেমে পড়েছি’ শিরোনামে আলোর একমাত্র গান অনলাইনে মুক্তি পেয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তৌসিফ-সংযুক্তা,আলো,স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist