reporterঅনলাইন ডেস্ক
  ৩০ মার্চ, ২০২৪

ছেলের জন্মদিনে মাহি দিলেন ৩৫ লাখ টাকার গাড়ি, কি দিলেন রাকিব

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও রাকিব সরকারের বিবাহবিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হয়নি এখনো। তবে অনেক দিন ধরে দুজন আলাদা থাকছেন। এরই মাঝে গতকাল ২৯ মার্চ ছিলো তাদের প্রথম সন্তান ফারিশের প্রথম জন্মদিন।

একমাত্র ছেলের প্রথম জন্মদিন বলে কথা! আয়োজনে কোনো কিছুর কমতি রাখলেন না ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছেলে ফারিশের জীবনের বিশেষ এই দিনে তাকে উপহার দিয়েছেন ৩৫ লাখ টাকা দামের একটি গাড়ি। জন্মদিনের সন্ধ্যায় উত্তরার বাসায় ছেলেকে সামনে নিয়ে গাড়িটি উন্মোচন করেন মাহি। নিজের যা কিছু আছে সবই ফারিশের জন্য, এমনটাই মনে করেন মাহি।

জন্মদিনের শুরুটা এতিমখানার শিশুদের নিয়ে শুরু করেছিলেন অভিনেত্রী। সেখানে শিশুদের সঙ্গে কেক কাটা হয়েছে। দোয়ার আয়োজন করা হয়েছে। এরপর বাসায় ফিরে পরিবারের সকল সদস্যরা মিলে কেক কেটেছেন।

অন্যদিকে ছেলে ফারিশের জন্মদিনে আগের ঘরের এক ছেলে ও মেয়েকে সঙ্গে করে মাহির মায়ের বাসায় এসেছিলেন রাকিব সরকার। এসময় ছেলের জন্য একটি স্বর্নের চেইন, একটা ছোট গাড়ি ও পাঞ্জাবি নিয়ে আসেন রাকিব। সেসব গ্রহণও করেছেন মাহি। এরপর ফারিশের সঙ্গে বেশ কিছুক্ষন সময় কাটিয়েছেন তার বাবা।

এ বিষয় মাহি বলেন, ‘ফারিশের জন্য একটি স্বর্ণের চেইন, একটি ছোট গাড়ি ও পাঞ্জাবি এনেছিলেন রাকিব। গতকাল সন্ধ্যার পর প্রথমে ফারিশকে নিয়ে রাকিব কেক কাটেন। এরপর আমাদের পরিবারের সদস্যরা মিলে কেক কাটি। ফারিশকে নিয়ে অনেকক্ষণ সময় কাটিয়ে গেছেন রাকিব।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close