reporterঅনলাইন ডেস্ক
  ২৫ মার্চ, ২০২৪

বিয়ে করলেন তাপসী পান্নু, জানল না কাকপক্ষীও

তারকাদের বিয়ে মানেই বছরজুড়ে জল্পনা-কল্পনা। বিয়ে কোথায় হবে, কি কি হবে, পোশাক কে তৈরি করলেন সবকিছু থাকে খবরের শিরোনামে। হাজার চেষ্টা করলেও কোনো তারকাই বিশেষ করে বলিউড তারকারা নিজেদের বিয়ের খবর লুকাতে পারেন না। কিন্তু সেই অসাধ্যকে সাধ্য করে দেখালেন ‘ডানকি’ নায়িকা তাপসী পান্নু।

এক দশকের পুরোনো প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন কিন্তু টেরও পেলো না কেউ। ঢাকঢোল তো দূরের কথা, তাপসীর বিয়ের খবর যেন জানল না কাকপক্ষীও।

দুই দিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নায়িকা। তাপসী পান্নু এখন মিসেস ম্যাথিয়াস বোয়ে। রঙের উৎসবের মধ্যেই প্রকাশ্যে এল তাপসীর বিয়ের খবর।

নিউজ-১৮র বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে উদয়পুরে গাঁটছড়া বাঁধেন দক্ষিণের জনপ্রিয় এই নায়িকা। গত শনিবার বিয়ে হয়ে যায় তাঁদের। বুধবার থেকেই শুরু হয় প্রাক্‌-বিয়ের অনুষ্ঠান।

বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ স্বজন আর বন্ধুরা। পাশাপাশি তাপসীর হাতে গোনা চলচ্চিত্রবন্ধু ও সহকর্মীরাও উপস্থিত ছিলেন বিয়েতে। উপস্থিত ছিলেন তাপসীর ‘দোবারা’ এবং ‘থাপ্পড়’-এর সহ-অভিনেতা পাভেল গুলাটি। পাশাপাশি ঘনিষ্ঠ বন্ধু অনুরাগ কাশ্যপও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। গণমাধ্যমে ফলাও করে প্রচার হলেও এখনো আনুষ্ঠানিকভাবে বিয়ে নিয়ে মুখ খুলছেন না তাপসী পান্নু। এখনো প্রকাশ্যে আসেনি বিয়ের ছবিও।

সংবাদমাধ্যমগুলো বলছে, রাজস্থানের উদয়পুরে গোপনীয়তা মেনে বিয়ে সেরেছেন তাপসী-ম্যাথিয়াস। কনে শিখ পরিবারের আর বর ক্যাথলিক। দুই রীতিতেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। শুরু থেকেই নিজেদের বিয়ে নিয়ে খুব রাখঢাক করেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই তাপসীর বিয়ের খবর নিয়ে গুঞ্জন রটে সংবাদমাধ্যমে। বলা হয়, খুব দ্রুতই বিয়ের পিঁড়িতে বসবেন নায়িকা।

সামনে থ্রিলার ছবি ‘ফির আয়ি হাসিন দিলরুবা’তে দেখা যাবে তাপসীকে, যেখানে অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি এবং সানি কৌশল।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close