reporterঅনলাইন ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

আস্থাসম্পন্ন সঙ্গী খুঁজে বেড়াচ্ছেন মাহিয়া মাহি

ফাইল ছবি

দিন কয়েক আগে ঘর ভাঙার খবর দেন ঢালিউড অভিনেত্রী মাহিয়া মহি। তিনি জানান স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এবার আস্থাসম্পন্ন সঙ্গী খুঁজে বেড়াচ্ছেন নায়িকা। সামাজিক মাধ্যমে মাহির একটি পোস্টে ফুটে উঠেছে বিষয়টি।

গতকাল সোমবার নিজের ফেসবুকে মাহি লিখেছেন, একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে। তবে কার উদ্দেশে কথাগুলো লিখেছেন মাহি তা স্পষ্ট করেননি।

এদিকে বিচ্ছেদের খবর প্রকাশের পর থেকেই একাকীত্বে ভোগার বার্তা সোশ্যাল হ্যান্ডেলে দিচ্ছেন মাহি। এর আগে লিখেছিলেন, একা একা লাগে। তার কয়েকদিন পর একটি ছবি প্রকাশ করেছিলেন। সেখানে দেখা যায়, একা মাহি অসহায় দৃষ্টিতে পাশে বসে থাকা কয়েকটি যুগলের তাকিয়ে আছেন।

গত ১৭ ফেব্রুয়ারি ভিডিও বার্তায় তিনি বলেছিলেন, আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব।

এরপর তিনি বলেছিলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

২০১৬ সালে মাহি বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। তার সঙ্গে ঘর ভাঙলে ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিব সরকারকে বিয়ে করেন। আড়াই বছর না যেতে তার সঙ্গেও মাহি নিয়েছেন বিচ্ছেদের সিদ্ধান্ত।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাহিয়া মাহি,বিনোদন,চলচ্চিত্র,নায়িকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close