reporterঅনলাইন ডেস্ক
  ১২ ফেব্রুয়ারি, ২০২৪

বিচ্ছেদ কখনো বাধা হয়নি ক্যাটরিনার জীবনে

ফাইল ছবি

অভিনেতা ভিকি কৌশলকে নিয়ে বেশ সুখেই রয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যদিও সম্প্রতি ছবির শুটিং করতে গিয়ে স্বামী গুরুতর আহত হওয়ায় কিছুটা শঙ্কিত ক্যাটরিনা। তবে তার বিশেষ খেয়ালও রাখছেন।

এদিকে ভিকিকে বিয়ের আগে দুই অভিনেতার সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছিলেন এই নায়িকা। একজন বলিউড ভাইজানখ্যাত সালমান খান, অন্যজন রণবীর কাপুর। তবে তাদের সঙ্গে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। সে সময় দুজনের সঙ্গে বিচ্ছেদের খবর বেশ চমকে দিয়েছিল ভক্তদের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন ক্যাটরিনা। তিনি জানান, বিচ্ছেদের ফলে সম্পর্কের প্রতি কখনোই বিশ্বাস উঠে যায়নি তার। বরং আরও শক্ত করেছেন নিজেকে। সামনে এগিয়ে যেতে শিখেছেন।

এই বলিউড অভিনেত্রী বলেন, প্রেমের প্রতি আমার বিশ্বাস কোনোদিন পাল্টাবে না। আমার মনে হয়, এতে সম্পর্কের প্রতি দর্শনটা পরিণত হচ্ছে। আমি শিখেছি কীভাবে সম্পর্ক গড়তে হয় এবং মানুষের সঙ্গে ব্যবহার করতে হয়। আমি শিখেছি স্বার্থপরতা কমাতে।

বিচ্ছেদের পর নিজেকে আরও এগিয়ে নিতে পেরেছেন বলেও জানান ক্যাটরিনা। তিনি বলেন, অনেক বেশি পরিণত হয়েছি। অনেকের ক্ষেত্রেই এমন হয়, বিচ্ছেদের পর সম্পর্ক থেকে বিশ্বাস হারিয়ে ফেলে। তবে আমার ক্ষেত্রে এমনটা হয়নি।

উল্লেখ্য: বেশ কয়েক বছর ধরে প্রেম করার পর ২০২১ সালে সম্পর্কে সিলমোহর দেন ভিকি ও ক্যাটরিনা। সাতপাক ঘোরেন দুই তারকা। বিয়ের পর তাদের প্রেমের সম্পর্ক ও সমীকরণে যোগ হয়েছে ভিন্ন মাত্রা। সুখের সময়গুলোর পাশাপাশি জটিল পরিস্থিতিতেও একে অন্যের পাশে থাকায় সম্পর্ক ক্রমেই গভীর হচ্ছে এ তারকা দম্পতির।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্যাটরিনা কাইফ,বিচ্ছেদ,সালমান খান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close