reporterঅনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি, ২০২৪

চল্লিশেও সিঙ্গেল অভিনেত্রী রাইমা

ফাইল ছবি

অনেক আগেই চল্লিশের কোটায় পা রেখেছেন কলকাতার অভিনেত্রী রাইমা সেন। তবে এখনো তার চোখ যেন কালো চরিণ, যাতে ডুব দেন হাজারো পুরুষ। ইন্ডাস্ট্রির দীর্ঘ ক্যারিয়ারে প্রেমও কড়া নেড়েছে বারবার। এখনো সিঙ্গেল রয়েছেন তিনি। কিন্তু কী ভেবে এখনো সিঙ্গেল রয়েছেন―এ প্রশ্ন ঝড় তোলে ভক্ত মনে।

ওটিটির পরিচিত মুখ রাইমাকে শিগগিরই দেখা যাবে ‘কলঙ্ক’ সিরিজে। হইচইয়ের এই সিরিজে ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন দুই দশক ধরে সেনসেশনে থাকা এই অভিনেত্রী। বর্তমান যুগের আধুনিক নারী চৈতির চরিত্রে অভিনয় করেছেন। সম্পর্কের জটিলতা নিয়ে সাজানো হয়েছে সিরিজটি। কিন্তু বাস্তবের রাইমার চোখে আদর্শ সম্পর্ক কেমন?

ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এ ব্যাপারে কথা বলেছেন বিখ্যাত অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রাইমা। তিনি বলেন, আজকাল অনেক বেশি জটিল হয়ে পড়েছে সম্পর্ক। কারণ, এখন সম্পর্ক থেকে একজন অনেক কিছু প্রত্যাশা করছে, আর অন্যজন সে ব্যাপারে একদম ক্লুলেস।

মুনমুন সেনের মেয়ে বলেন, আমরা এখন সোশ্যাল মিডিয়া ধারা প্রভাবিত। এ জন্য সুস্থ ও সুখী সম্পর্কের চাবিকাঠি হচ্ছে সবকিছু সহজ-সরল ও স্বচ্ছ রাখা। সঙ্গীকে সত্যবাদী হওয়া অনেক বেশি জরুরি।

এ অভিনেত্রী নতুন বছরকে স্বাগত জানিয়েছেন কলকাতায়। পরিবারের সঙ্গে ঘরোয়া আড্ডাতে কেটেছে। কাজ না থাকলেও পরিবারের সঙ্গে সময় কাটান। তবে নতুন বছরে কাজের পরিকল্পনা নিয়ে স্পষ্ট জানালেন, কলেজের পর থেকে ইয়ার রেজোলিউশন নেয়া করেছেন। যা টিকবে না, তেমন রেজোলিউশন নিয়ে লাভ কী বলেও জানিয়েছেন রাইমা।

এদিকে কয়েক মাস আগেই তিনি বলেছিলেন, অনেকেই মনে করেন বিয়ে করিনি বলে সুখি নই আমি। কিন্তু আমি তো ভালো আছি। ঠিক সময় ঠিক মানুষকে পেলে অবশ্যই বিয়ে করব। এখনো সেই মানুষ পাইনি। আর আমার জন্য বিয়ে বাধ্যতামূলক নয়। কখনো যদি কারও প্রেমে পাগল হই, তাহলে বিয়ের সিদ্ধান্ত নেব।

প্রসঙ্গত, অভিনয়ে দুই দশকেরও বেশি সময় পার করেছেন টালিউড অভিনেত্রী রাইমা সেন। ‘চোখের বালি’, ‘অন্তরমহল’, ‘পরিণীতা’, ‘চিত্রাঙ্গদা: দ্য ক্রাউনিং উইশ’, ‘মনোরম সিক্স ফিট আন্ডার’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এছাড়া টালি ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও দাপুটের সঙ্গে কাজ করেছেন। গত বছর ‘ভ্যাকসিন ওয়ার’ সিনেমায় দেখা গেছে তাকে। বর্তমানে বলিউডে কিছু প্রোজেক্টের সঙ্গে যুক্ত রয়েছেন। শিগগিরই তাকে টালিউডে প্রীতম ডি গুপ্তার চালচিত্র এবং হাওয়া বদল-২ এ দেখা যাবে রাইমা সেনকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাইমা সেন,অভিনেত্রী,বিবাহ,টলিউড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close