reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জানুয়ারি, ২০২৪

ফেরদৌস ভাইয়ের কাছে গেলে নিশ্চয়ই উপকার পাব : বাপ্পী

অনুষ্ঠিত হয়ে গেল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নারায়ণগঞ্জ-৪ আসনের ভোটার চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ আসনে ভোট দিয়েছেন বাপ্পী।

ভোট প্রয়োগ শেষে গণমাধ্যমে ফেরদৌস ও মাহিকে নিয়ে মন্তব্য করার পাশাপাশি রাজনীতিতে আসার ইচ্ছাও প্রকাশ করেন বাপ্পী। সেইসঙ্গে নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

এ প্রসঙ্গে বাপ্পী গণমাধ্যমকে বলেন, ফেরদৌস ভাই নির্বাচিত হয়েছেন। আশা করছি সিনেমার মানুষ হিসেবে তার কাছে কখনও গেলে নিশ্চয়ই উপকার পাব।

জানা গেছে, ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস বিপুল ভোটে জয়ী হয়েছেন। অন্যদিকে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে ট্রাক প্রতীকে নির্বাচনে অংশ নিলেও হেরে যান চিত্রনায়িকা মাহিয়া মাহি।

নির্বাচনে জয়ের পর রীতিমতো তারকাদের প্রশংসায় ভাসছেন ফেরদৌস। তবে এবার এই দুই তারকার মতো রাজনীতিতে আসার ইচ্ছা প্রকাশ করেছেন বাপ্পীও।

বাপ্পী বলেন, আমারও রাজনীতিতে আসার ইচ্ছা আছে। আমাদের ফিল্মের ফেরদৌস ভাই, মাহিয়া মাহিরা নির্বাচনে অংশ নিয়েছেন। তাদের জন্য আমাদের এই অঙ্গন আলোকিত হচ্ছে। তাই আমারও ইচ্ছা রাজনীতিতে আসার। এক্ষেত্রে দর্শকরা আমাকে কতোটা সাপোর্ট করে সেটাই দেখার বিষয়।

চিত্রনায়ক আরও বলেন, ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকলেও পরিবেশ ছিল শান্তিপূর্ণ। তবে এবার ঢাকা থেকে এখানে ভোট দিতে এসে রাস্তায় কোনো ঝামেলা হয়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেরদৌস আহমেদ,বাপ্পী চৌধুরী,নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close