reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জানুয়ারি, ২০২৪

ওমরাহ থেকে ফিরেই মাকে নিয়ে ভোট দিলেন শাকিব খান

গত ২ জানুয়ারি দুপুরে পবিত্র ওমরাহ করতে উড়াল দেন সৌদি আরবে। আরবে। ওমরাহ পালন শেষে গতকাল শনিবার মধ্যরাতে ঢাকায় ফিরেছেন শাকিব খান। ফিরেই আজ রবিবার বেলা পৌনে তিনটায় মা রেজিয়া বেগমকে সঙ্গে নিয়ে ভোট দিয়েছেন তিনি।

গুলশানের বাসিন্দা শাকিব খানের ভোটকেন্দ্র গুলশান মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র। তাঁর পরিবারের সবাই ঢাকা-১৭ আসনের ভোটার।

এ সময় ভোটকেন্দ্রে শাকিবকে ঘিরে ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। শাকিবও ভোট দিতে পেরে নিজের ভালো লাগার কথা ব্যক্ত করেন।

ভোট দানের আনুষ্ঠানিকতা শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন শাকিব খান। ভোট দেওয়া নাগরিক দায়িত্ব ও অধিকার উল্লেখ করে শাকিব খান বলেন, ‘দেশের সচেতন নাগরিক হিসেবে ভোট প্রদান করা আমার একান্ত দায়িত্ব। ভোট দিতে পেরে খুবই ভালো লাগছে। আমি গতবারও নির্বাচনে আম্মাকে সঙ্গে নিয়ে এসেছি, এবারও এসেছি। আমার বাবা সকালে তাঁর বন্ধুরাসহ ভোট দিতে গেছেন। আমার মনে হয়, ভোটার হয়েছেন, এ রকম প্রত্যেক মানুষের ভোট দিতে আসা উচিত।’

নির্বাচনের দিনটিকে ‘স্পেশাল’ মন্তব্য করে শাকিব বলেন, ‘এটি আমাদের জন্য স্পেশাল একটি দিন। বিশেষ করে আমাদের মতো সাধারণ মানুষ যারা আছেন, তাদের জন্য দিনটি আরও বিশেষ। কারণ, ভোট দেওয়ার তো আলাদা একটা ক্ষমতা আছে। কারণ, ভোট দিয়েই আগামী দিনের নেতা নির্বাচন করতে হয়। সেই ক্ষমতা প্রয়োগের দিন আজ। আমরা এমন একজন মানুষকে নিজেদের নেতা বানাব, যিনি আমাদের কথা বিবেচনা করবেন, উন্নয়নের জন্য কাজ করবেন। ভোট হচ্ছে আমাদের মতো সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকার। এই অধিকারের ব্যাপারে সচেতন থাকা উচিত।’

বেশ কিছুদিন ধরে ভীষণ ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। পাবনায় একটানা কয়েক দিন ‘রাজকুমার’ ছবির শুটিং শেষে ঢাকায় ফিরে পরদিন উড়াল দেন কলকাতায়। দুটো স্টেজ শোতে অংশ নেওয়া শেষে ১ জানুয়ারি রাতে ঢাকায় ফেরেন। পরদিন দুপুরে পবিত্র ওমরাহ করতে উড়াল দেন সৌদি আরবে।

শাকিব খান শিগগিরই ‘রাজকুমার’ ছবির অবশিষ্ট অংশের শুটিংয়ে অংশ নেবেন। বাংলাদেশে কয়েক দিন শুটিং করেই হায়দরাবাদে যাবেন।

হায়দরাবাদে কয়েক দিনের শুটিংয়ের পর যুক্তরাষ্ট্রে এই ছবির শুটিংয়ে ইতি টানবেন পরিচালক হিমেল আশরাফ। যুক্তরাষ্ট্র থেকে ফিরেই শাকিব খান শুরু করবেন ‘তুফান’ ছবির শুটিং। রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ ছবিটির প্রযোজনায় আছে চরকি, আলফা আই স্টুডিওজ ও ভারতের এসভিএফ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাকিব খান,ওমরাহ,নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close