reporterঅনলাইন ডেস্ক
  ০২ জানুয়ারি, ২০২৪

বছরের শুরুতেই ডিভোর্সের ঘোষণা জনপ্রিয় শিল্পীর

ফাইল ছবি

‘ব্যাকস্ট্রিট বয়েজ’ ব্যান্ড খ্যাত মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সংগীতশিল্পী এজে ম্যাকলিন ও তার স্ত্রী রোচেলের বিচ্ছেদ হয়েছে বলে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন গায়ক। সোমবার (১ জানুয়ারি) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এক পোস্টে এ তথ্য জানান ম্যাকলিন।

এ গায়ক ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে লিখেছেন, আপনারা সবাই জানেন, আমরা এক বছরেরও বেশি সময় ধরে আলাদা ধাকছি। যদিও আমরা ফের এক হওয়ার আশা করছিলাম। তবে যাইহোক, একপর্যায়ে আমরা আনুষ্ঠানিকভাবে সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছি। গভীর ভালোবাসা ও শ্রদ্ধার সঙ্গে এই সিদ্ধান্ত নিয়েছি আমরা।

ইয়াহো নিউজের এক প্রতিবেদন বলছে, এর আগে ২০২৩ সালের মার্চে আলাদা থাকার ব্যাখ্যা দিয়েছিলেন এই জুটি। ওই সময় তারা জানিয়েছিলেন, বিয়ে করা কঠিন, তবে এটি মূল্যবান। আমরা পারস্পারিকভাবে নিজেদের কাজ এবং শক্তিশালী ভবিষ্যৎ গড়ে তুলতে সাময়িক সময়ের জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তবে পরিকল্পনা হচ্ছে একসঙ্গে ফিরে আসা এবং একে অপরের প্রতি ভালোবাসা লালন করা।

এদিকে ইউএস উইকলির প্রতিবেদন অনুযায়ী ডেইলি নিউজ জানিয়েছে, ২০০৯ সালে ডেটিং শুরু করেছিলেন ম্যাকলিন-রোচেল। এক জন্মদিনের অনুষ্ঠানে মঞ্চে রোচেলকে প্রস্তাব করেছিলেন গায়ক। এরপর ২০১১ সালের শেষ দিকে বিয়ে করেন তারা।

১৯৯০ এর দশকের শেষ দিকে ব্যাকস্ট্রিট বয়েজের ‘এভরি বডি’ এবং ‘আই ওয়ার্ট ইট দ্যাট ওয়ে’সহ কয়েকটি গান ব্যাপক হিট হয়েছিল।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডেইলি নিউজ,ডেটিং,জনপ্রিয় শিল্পী,আই ওয়ার্ট ইট দ্যাট ওয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close