বিনোদন প্রতিবেদক

  ১৭ মার্চ, ২০২৩

ঈদ-নাটকে সরব সাদিয়া আয়মান

ছবি : সংগৃহীত

ঈদুল ফিতর আসতে এখনো অনেক দেরি। কিন্তু এরই মধ্যে শিহাব শাহীন পরিচালিত অপূর্বর বিপরীতে ‘মায়াশালিক’খ্যাত অভিনেত্রী সাদিয়া আয়মান বেশ কটি ঈদ-নাটকে অভিনয় করেছেন। নাটকগুলো হচ্ছে জামাল মল্লিকের ‘মুখোমুখি যদি এক দিন’, সীমান্ত সজলের ‘ঘুমন্ত পাখি’, পথিক সাধনের ‘কষ্টের নাম মায়া’, চয়নিকা চৌধুরীর ‘জল তরঙ্গ’, মারুফ হোসেন সজীবের ‘বাবুই পাখির বাসা’, আরমান রহমান প্রত্যয়ের ‘গুলাইল’সহ আরো কটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। এই নাটকগুলো আগামী ঈদে প্রচার হবে বিভিন্ন চ্যানেলে।

এতে তার বিপরীতে আছেন সজল, খায়রুল বাশার, তৌসিফ মাহবুব, ইয়াশ রোহানসহ বেশ কয়েকজন তারকাভিনেতা। এ ছাড়া বর্তমানে সাদিয়া আয়মান কিছুদিনের বিরতিতে থাকলেও আগামী ২০ মার্চ থেকে রুবেল আনুশের পরিচালনায় ‘আদম হাওয়া’ নাটকের কাজ শুরু করবেন।

এদিকে আজ সাদিয়া আয়মানের জন্মদিন। ছোটবেলায় যখন দাদা বেঁচে ছিলেন সেই সময়কার জন্মদিনই ছিল তার কাছে সবচেয়ে বেশি আনন্দের। তার কাছে সেরা জন্মদিন ছিল যখন তিনি ক্লাস থ্রিতে পড়তেন সেটি। কিন্তু দাদার মৃত্যুর পর সেভাবে আর জন্মদিনে তার উৎসব করা হয়ে ওঠেনি।

সাদিয়া আয়মান বলেন, ‘এবারের জন্মদিনটা কেন যেন মনে হচ্ছে একটু অন্যরকমভাবেই কাটবে। কারণ এ বছর আমার এরই মধ্যে বেশ কয়েকটি কাজ দর্শকের ভালো লাগায় রূপান্তরিত হয়েছে। বিশেষ করে মায়া শালিক ও ডুব সাঁতার। সামনে আরো ভালো কিছু কাজ আসবে। আর এ মুহূর্তে আমার পেশা অভিনয়ই। তাই আগামী দিনে নিজেকে অভিনয়ে আরো ভালো অবস্থানে দেখতে চাই ভালো ভালো কাজ করার মধ্য দিয়ে। জন্মদিনে সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে সুস্থ রাখেন, ভালো রাখেন।’ সাদিয়া পড়ছেন আইন বিষয়ে একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাদিয়া আয়মান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close