reporterঅনলাইন ডেস্ক
  ০৪ অক্টোবর, ২০২২

অবশেষে বিয়ের তারিখ প্রকাশ করলেন বুবলী

ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী গত কয়েকদিন ধরেই আলোচনায় ছিলেন। গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি পোস্ট করে প্রথমে রহস্যের সৃষ্টি করেন। এতে নাম উঠে আসে শাকিব খানের। তবে দু’দিন পর শাকিব খান-বুবলী অফিশিয়ালি ঘোষণা দেন, ছেলে শেহজাদ খান বীর তাদের সন্তান।

শাকিব-বুবলী দু’জনই তাদের সন্তানকে প্রকাশ্যে আনার পরে জানা যায়, ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তানের জন্ম দেন তারা। ছেলের বয়স আড়াই বছর। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তান জন্ম দেন অভিনেত্রী।

তবে প্রশ্ন থেকে যায়, কবে, কোথায় ও কখন বিয়ে করেছেন শাকিব খান-বুবলী। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে শুরু হয় আলোচনা-সমালোচনা। স্বাভাবিকভাবে তারকাদের ব্যক্তিজীবন নিয়ে কৌতূহল থাকে দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের। এবার সেইসব প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী।

সোমবার (৩ অক্টোবর) অফিশিয়াল ফেসবুক পেজে শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন বুবলী। ক্যাপশনে তাদের জীবনের দুটো স্মরণীয় তারিখ জানান।

বুবলী স্ট্যাটাসে লেখেন, এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০। এর মধ্যে ‘২০ জুলাই ২০১৮ সাল’ হচ্ছে শাকিব-বুবলীর বিয়ের তারিখ এবং ‘২১ মার্চ ২০২০ সাল’ হচ্ছে ছেলে শেহজাদ খান বীরের জন্ম।

অভিনেত্রী পোস্ট করা ছবি তিনটির লোকেশনও জানান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থিত টাইমস স্কয়ার টাওয়ারের সামনে থেকে তোলা হয়েছে ছবিগুলো। আর তাদের জন্য সবার কাছে দোয়ারও আহ্বান জানিয়েছেন বুবলী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাকিব,বুবলী,শেহজাদ খান বীর,বিয়ে,যুক্তরাষ্ট্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close