reporterঅনলাইন ডেস্ক
  ০২ আগস্ট, ২০২২

‘লাল সিং চাড্ডা’ বয়কট করার ডাক, যা বললেন কারিনা

ছবি: সংগৃহীত

কারিনা কাপুর খান বরাবরই ঠোঁটকাটা। কোনো কিছু রাখঢাক করে না বলতে পারা নিয়ে একটা ছোটখাটো বদনামও আছে তার।

টুইটারে ওঠা ‘বয়কট লাল সিং চাড্ডা’ ঝড়েও তিনি তেমনটিই করলেন। আমির যেখানে কাতর আর্জি জানিয়ে বলেছিলেন— ছবিখানা যাতে সবাই দেখতে যায়, সেখানে কারিনার কথায় ভেসে এলো রাগ আর বিরক্তি।

১১ আগস্ট মুক্তি পাচ্ছে আমির আর কারিনার ‘লাল সিং চাড্ডা’। দুজনকেই অনেক দিন পর দেখা যাবে বড় পর্দায়। শুধু তাই নয়, এই ছবির কাজ শুরু হয়েছিল সেই ২০১৯ সালে। করোনার কারণে বারবার ছবি মুক্তি পিছিয়েছে।

আমির খানের পুরনো একটা সাক্ষাৎকারকে ইস্যু করে নেট-অনুরাগীদের একটা অংশ ছবিটা বয়কট করার ডাক দিয়েছেন। আর তাতে গলা মেলাচ্ছে বহু মানুষ।

এ প্রসঙ্গে কারিনাকে প্রশ্ন করা হলে জবাবে তিনি বলেন, ‘এতগুলো প্ল্যাটফর্ম, মানুষের এত ধরনের বক্তব্য। সবচেয়ে ভালো হয় এই ধরনের কথা অদেখা করে যেতে পারলে। এরকম সব কথা নিয়ে ভাবতে বসলে তো জীবন চালিয়ে নিয়ে যাওয়াই মুশকিলের হয়ে পড়বে। এজন্য আমি এসব জিনিস গায়ে মাখি না।’

এদিকে আমির অবশ্য কষ্টই পেচ্ছেন এসব বয়কট ট্রেন্ডে। মিডিয়াকে জানিয়েছেন, ‘দয়া করে আমার ছবিখানা বয়কট করবেন না’।

আমিরকে প্রশ্ন করা হয়, তার ছবি নিয়ে এ ধরনের বয়কট করার ডাক তার মনে কষ্ট দেয় কিনা! আর তাতে উত্তর আসে, ‘হ্যাঁ আমার খারাপ লাগে। আমার এটা ভেবে আরও খারাপ লাগে যে এ ধরনের প্রচার যারা করছে, তারা অনেকেই মনে মনে বিশ্বাস করে আমি ভারতবর্ষকে ভালোবাসি না। এটি সত্যি নয়। বরং ভুল, মিথ্যে। দুর্ভাগ্যজনক কিছু মানুষ মনে মনে এমন ভাবে। দয়া করে আমার ছবি বয়কট করবেন না। দয়া করে দেখুন ছবিখানা।’

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কারিনা,লাল সিং চাড্ডা,বয়কট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close