reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জুন, ২০২২

অজয়-অভিষেকের সঙ্গে প্রেম, সঞ্জয়ে সংসার, তবুও একা কারিশ্মা!

ছবি : সংগৃহীত

২৫ জুন ৪৭-এ পা দিলেন কারিশ্মা কপূর। নব্বই দশকের জনপ্রিয় মুখ তিনি। ‘রাজাবাবু’, ‘জিগর’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘হসিনা মন জায়েগি’, ‘রাজা হিনদুস্থানি’-সহ একের পর এক হিট ছবি তার ঝুলিতে।

তবে শুধুই কি সিনেমা? ব্যক্তিগত জীবনের জন্যও অনেক সময় শিরোনামে উঠে এসেছে কপূর তনয়ার নাম। কখনও সম্পর্ক গড়া, কখনও আবার ভাঙা। ব্যক্তিগত জীবনেও নানা ওঠা-পড়ার মধ্যে দিয়ে গিয়েছেন নায়িকা। এই বিশেষ দিনে ফিরে দেখা করিশ্মার জীবনের তেমনই কিছু মহূর্ত। ১৯ বছর আগে দিল্লির ব্যবসায়ী সঞ্জয় কপূরকে বিয়ে করেন অভিনেত্রী। ২০০৩-এ সঞ্জয়কে বিয়ের আগে নাকি অজয় দেবগণের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নায়িকা। কিন্তু সেই সম্পর্ক টেকেনি বেশিদিন।

একই সময় রবিনা টন্ডনের সঙ্গেও নাকি ‘ডেট’ করছিলেন অজয়। তার জন্যই ভেঙে যায় সম্পর্ক। তবে শুধু অজয় নয় এরপর অভিষেক বচ্চনের সঙ্গেও প্রেমের সম্পর্ক তৈরি হয় কারিশ্মার। সেই সম্পর্কও পরিণতি পায়নি। দীর্ঘ ৫ বছরের সম্পর্ক ভেঙে যায়। ভেঙে যায় জুনিয়র বচ্চনের সঙ্গে নায়িকার আশীর্বাদও । যার জেরে বচ্চন-কপূরের সম্পর্কে কিছুটা হলেও চির ধরে। ২০০৩-এ বিয়ের পিঁড়িতে বসেন নায়িকা। কিয়ান আর সামাইরার মা হন নব্বইয়ের সুন্দরী। তবে সেই সংসার বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৬-এ আইনি বিচ্ছেদ হয় কারিশ্মা, সঞ্জয়ের।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অজয়,অভিষেক,কারিশ্মা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close