reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মে, ২০২২

দ্বিতীয় বিয়ে করলেন অভিনেত্রী তিতাস

ছবি : সংগৃহীত

নতুন জীবন শুরু করলেন কলকাতার ছোট পর্দার অভিনেত্রী তিতাস ভৌমিক। অভিনেতা সমদর্শী দত্তের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর অনেকটা গোপনেই দ্বিতীয়বার বিয়ে করলেন এই অভিনেত্রী।

স্টার জলসার ‘কোরা পাখি’ ধারাবাহিকেই শেষবার দেখা গিয়েছে তিতাসকে। বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ তিনি। শুক্রবার (২৭ মে) বিয়ের সব আনুষ্ঠানিকতা মেনে চার হাত এক তিতাস-স্নেহাশিসের। হ্যাঁ, অভিনেত্রীর স্বামীর নাম স্নেহাশিস দাস।

এর আগে ২০১৪ সালে অভিনেতা-পরিচালক সমদর্শী দত্তকে বিয়ে করেছিলেন তিাসাস। চার বছর পর বিচ্ছেদ হয় তিতাস-সমদর্শীর। একাকীত্ব জীবন থেকে আবারও সঙ্গী খুঁজে নিলেন কোরা পাখির অভিনেত্রী। সোস্যাল মিডিয়ায় বিয়ের কিছু ছবিও প্রকাশ করেছেন তিনি। ভক্তদের মধ্যে এরই তা ছড়িয়ে গেছে। তাদেরকে শুভকামনাও জানিয়েছেন সতীর্থ ও ভক্তদের অনেকে।

ইনস্টগ্রামে দেয়া ছবিতে দেখা গেছে, বিয়ের দিন তিতাসের পরনে ছিল নরম গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। সঙ্গে মানানসই গয়নায় নিজেকে সাজিয়েছিলেন মধ্যবয়সী এই অভিনেত্রী। পরনে লেহেঙ্গা থাকলেও বাঙালিয়ানা ভোলেননি, তাই তো হাতে শাঁখা-পলা জ্বলজ্বল করছে তার। অন্যদিকে অর্কিডের মালা গলায় সাদা শেরওয়ানিতে হ্যান্ডসাম লুকে স্নেহাশিস।

বিয়ের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘অনেক সময়েই ভালোবাসা আমাদের কাছে আসার রাস্তা খুঁজে নেয়, যখন আমরা সেটার জন্য একেবারেই তৈরি থাকি না। আমরা ভাগ্যবান যে, এই বিশ্ব ষড়যন্ত্র করে আমাদের মিলিয়ে দিল, সঠিক রাস্তাটা খুঁজে দিল! স্নেহাশিস, আমি চিরকালের জন্য শুধু তোমার'।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তিতাস ভৌমিক,অভিনেত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close