অনলাইন ডেস্ক

  ২৩ মে, ২০২২

মাসে দেড় লাখ মানুষকে খাওয়ান অভিনেত্রী জ্যাকলিন

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। জন্মসূত্রে শ্রীলঙ্কার নাগরিক। পেশা অভিনয়। নেশা মানবসেবা। তাই তো অসহায় মানুষের কল্যাণে গড়ে তুলেছেন সেবা সংস্থা। এর মাধ্যমে প্রতি মাসে দেড় লাখ মানুষের খাবারের ব্যবস্থা করছেন দুঃস্থের সেবায় সদা তৎপর অভিনেত্রী জ্যাকলিন। সম্প্রতি বলিউডের চিত্রগ্রাহক মনোজ মেহরাকেও সাহায্য করেছেন এই বলিউড তারকা।

মনোজের ভাই অসুস্থ হলে চিকিৎসার জন্য অর্থের জোগাড় করে দেন ‘বচ্চন পান্ডে’-এর অভিনেত্রী। পরে কৃতজ্ঞতা জানিয়ে ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট করেন মনোজ। বলেছেন, অভিনেত্রীর ঋণ তিনি কখনও শোধ করতে পারবেন না।

গত বছর ‘ইউ ওনলি লিভ ওয়ানস’ বা ‘ইয়োলো’ নামে একটি সেবামূলক সংস্থা চালু করেন জ্যাকলিন। মনোজের দুর্দিনে পাশে দাঁড়ায় সেই ‘ইয়োলো’। জানা গেছে, ‘রোটি ব্যাঙ্ক’ নামে এক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের সঙ্গে হাত মিলিয়ে কাজ করে জ্যাকলিনের সংস্থাটি।

করোনাকালেই এই কার্যক্রম শুরু করেছিলেন অভিনেত্রী। এখনও তা অব্যাহত। তার সংস্থায় অসহায় শিশুরাও আশ্রয় পেয়েছে। এক সাক্ষাৎকারে জ্যাকলিন জানান, তাকে কেউ সেভাবে চিনুক বা না চিনুক, সমাজ তার আপন। তাই সমাজের দুঃস্থ ও অসহায় মানুষের প্রতি ভালবাসা ছড়িয়ে যেতে চান সব সময়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close