বিনোদন প্রতিবেদক

  ০১ জুলাই, ২০২০

প্রকাশ হলো যোবায়ের শাওনের প্রথম একক অ্যালবাম ‘জাস্ট যোবায়ের’

প্রকাশিত হলো জনপ্রিয় সংগীত পরিচালক বর্ণ চক্রবর্তীর সংগীতায়োজনে নবাগত সংগীতশিল্পী যোবায়ের শাওনের প্রথম একক গানের অ্যালবাম ‘জাস্ট যোবায়ের’ (JUST JOBAER)।

সাম্প্রতিক সময়ের কথা বিবেচনা করে মঙ্গলবার সন্ধ্যা ৭.৪০ মিনিটে সর্বপ্রথম অনলাইন প্রযুক্তি ব্যবহার করে হিউজ টিভি-র অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে ‘মিউজিক অ্যালবাম লঞ্চিং সেরিমনী’ (MUSIC ALBUM LAUNCHING CEREMONY) শিরোনামে একটি বিশেষ অনলাইন লাইভ অনুষ্ঠানের মাধ্যমে অ্যালবাম প্রকাশনার কার্যক্রম পরিবেশিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক জয় শাহরিয়ার এবং সংগীত জগতে সুপরিচিত কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক শান শায়েক। অনুষ্ঠান সঞ্চালনা করেন বর্ণ চক্রবর্তী। এর মাধ্যমে অতিথিবৃন্দ ‘জাস্ট যোবায়ের’(JUST JOBAER) অ্যালবামটি সম্পর্কে তাদের মতামত ও শুভ কামনা জানান।

অনুষ্ঠানের ইভেন্ট পার্টনার হিসেবে ছিল হিউজ টিভি (HUEZ TV) ও জে-শার্প এন্টারটেইনমেন্ট (J Sharp Entertainment) এবং রেডিও পার্টনার হিসেবে ছিল রেডিও স্বাধীন ৯২.৪ এফএম (Radio Shadhin 92.4 FM)।

‘জাস্ট যোবায়ের’(JUST JOBAER) অ্যালবামটিতে রয়েছে সর্বমোট ৪টি গান।গানগুলো হচ্ছে ‘ভীষণ একা একা লাগ ‘, ‘একা একা বৃষ্টি’, ‘ভালোবাসলে কি ভালোবাসা হ ‘ এবং ‘ঘরের মানুষ মনের খবর রাখে না’।যার সবগুলো গানই লিখা ও সুর করেছেন সংগীতশিল্পী যোবায়ের শাওন নিজেই এবং সংগীত পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী।

অ্যালবামটি অডিও জুকবক্স (Audio Jukebox)-আকারে প্রকাশিত হয়েছে হিউজ স্টুডিও (HUEZ STUDIO)-র ব্যানারে এবং পাওয়া যাচ্ছে হিউজ টিভির ইউটিউব চ্যানেলে। এছাড়াও অ্যালবামটি দেশের সকল অনলাইন মিউজিক প্ল্যাটফর্ম এবং স্পটিফাই (Spotify), অ্যামাজন মিউজিক (Amazon Music)-সহসবকটি আন্তর্জাতিক অনলাইন মিউজিক প্লাটফর্মে পাওয়া যাচ্ছে।

অডিও জুকবক্স লিংকঃ https://www.youtube.com/watch?v=ivmFxiasE8o হিউজ টিভি অফিসিয়াল ফেসবুক পেজ লিংকঃ https://www.facebook.com/hueztv/

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যোবায়ের শাওন,জাস্ট যোবায়ের,একক অ্যালবাম,প্রকাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close