কুবি প্রতিনিধি

  ২৪ মার্চ, ২০২৪

গাউসিয়া কমিটি কুবি শাখার ইফতার মাহফিল ও আলোচনা সভা

ছবি : প্রতিদিনের সংবাদ

গাউসিয়া কমিটি কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার আয়োজনে ইফতার মাহফিল ও রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। রোববার (২৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ব্যবসা শিক্ষা অনুষদের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের হল রুমে এটি অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন শরিফ তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। বক্তারা রমজানের তাৎপর্য নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। আলোচনা শেষে মহানবী হজরত মুহাম্মদ (স.)-এর শানে দরূদ ও হাম-নাদ গাওয়া হয়। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন মুহাদ্দিস গোলাম মোস্তফা শাহ্।

গাউসিয়া কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম আজম বলেন, "বিশ্বমানবতার ঐক্যে গাউসিয়া কমিটি কাজ করে যাচ্ছে। করোনাকালীন সময়ের আগে থেকে গাউসিয়া কমিটি মানুষের জন্য কাজ করে আসছে। করোনার সময়ে সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছে। অসুস্থদের সেবা করা, করোনায় মৃতদের দাফন করেছে। করোনায় মানুষের দ্বারে খাবার পৌঁছে দিয়েছে। গরিব, অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের দায়িত্ব নিয়েছে গাউসিয়া কমিটি।"

উক্ত অনুষ্ঠানে গাউসিয়া কমিটি বাংলাদেশ এবং কুবি শাখার সদস্যবৃন্দ, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম, ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ জসিম উদ্দিন এবং সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৮৬ সালে গাউসিয়া কমিটি বাংলাদেশ প্রতিষ্ঠা করা হয়। এটি একটি অরাজনৈতিক সংগঠন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আলোচনা সভা,ইফতার মাহফিল,গাউসিয়া কমিটি কুবি শাখা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close