reporterঅনলাইন ডেস্ক
  ২২ ফেব্রুয়ারি, ২০২৩

ঢাবি সিনেট নির্বাচনে আলোচনার শীর্ষে ব্যাংকার আতাউর রহমান

ছবি : সংগৃহীত

আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে-২০২৩ আবারো আলোচনার শীর্ষে উঠে এসেছেন সফল ব্যাংকার, রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. আতাউর রহমান প্রধান।

জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে প্রতিষ্ঠানটির ম্যানেজমেন্ট বিভাগের সাবেক ছাত্র, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন এক্সিকিউটিভ কমিটির বর্তমান সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে গত নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত ফিন্যান্স কমিটির সদস্য, রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংক, রুপালী ব্যাংক ও প্রবাসী কল্যাণ ব্যাংকের সাবেক ম্যানেজিং ডিরেক্টর, ব্যাংক তথা দেশের আর্থিকখাতে অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিত্ব মো. আতাউর রহমান প্রধান এবারের সিনেট নির্বাচনেও ভোটারদের আস্থার প্রতীক।

ব্যাংকিং জগতে সততা, মেধা দক্ষতার স্বাক্ষর রাখা এই ব্যাংকার বর্তমান সময়ে সবার কাছে আলোচিত প্রার্থী। তিনি দেশের ব্যাংকিং পেশায় নিয়োজিত থাকার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সেবামূলক কার্যক্রমের সঙ্গেও সম্পৃক্ত। ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে মো. আতাউর রহমান প্রধান-এর ব্যালট নং- ৩৬।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া একাধিক শিক্ষার্থীর অভিভাবকের সঙ্গে কথা হলে তারা জানান, আমরা মো. আতাউর রহমান প্রধানের নেতৃত্ব চাই। তিনি একজন সৎ, মেধাবী ও ভালো মনের মানুষ। ভালো কাজে তার অনেক অবদান এবং প্রশংসা রয়েছে। আমরা আতাউর রহমানকে পুনরায় সিনেট সদস্য হিসেবে দেখতে চাই। তার জন্য দোয়া রইলো।

অপরদিকে, সাধারণ শিক্ষার্থীরাও তার বিভিন্ন কর্মকাণ্ড ও গুণের কথা তুলে ধরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আলোকিত ভবিষ্যতের জন্য তার সাফল্য কামনা করেন।

নির্বাচন নিয়ে সিনেট সদস্য আতাউর রহমানের সঙ্গে কথা হলে তিনি বলেন, আমার প্রাণের শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়। এখানকার শিক্ষার্থীদের আলোকিত ভবিষ্যৎ নিশ্চিতকরণে আমি দৃঢ়প্রতিজ্ঞ। আমি নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সিনেটে ২৫ জন রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে ভোট গ্রহণ ঢাকার বাইরে আগামী ৪ মার্চ ২০২৩ ২৯টি কেন্দ্রে এবং আগামী ১১ মার্চ ২০২৩ তারিখ ৯টি কেন্দ্রে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এছাড়া, আগামী ১৮ মার্চ ২০২৩ তারিখ সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাবি,সিনেট নির্বাচন,ক্যাম্পাস,ব্যাংকার,আতাউর রহমান প্রধান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close