নূরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২০, ২১:৩১

অনলাইন ডেস্ক
ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর। ফাইল ছবি

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরসহ ধর্ষণ মামলার আসামিদের ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

ঢাবিসহ দেশের বিভিন্ন স্থানে ধর্ষণের ঘটনায় দোষীদের বিচারের দাবিতে রোববার বিশ্ববিদ্যালয়ের টিএসসি-সংলগ্ন রাজু ভাস্কর্যের পাদদেশে এক বিক্ষোভ সমাবেশ থেকে ছাত্রলীগ নেতারা এই ঘোষণা দেন।

ঢাবি ছাত্রলীগ আয়োজিত এ সমাবেশে শ্ববিদ্যালয় ও হল শাখাগুলোর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক নেতাকর্মীর পাশাপাশি কেন্দ্রীয় নেতারাও উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, আজকে আমার বোন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী... মিডিয়ার সামনে এসে বলছে, তার নিজ সংগঠনের ভাইয়েরা তাকে ধর্ষণ করেছে। ফেসবুকে লাইভে এসে আমার বোনকে... বলে প্রচারের ভয় দেখিয়েছে। মামলার পর তারা ধর্ষকের পক্ষে ঢাবি ক্যাম্পাসে এসে আবার বিক্ষোভ করেছে। কত বড় স্পর্ধা এদের! ছাত্রলীগ তাদের ছেড়ে দেবে না।

ফেসবুকে অপপ্রচার না করে ‘সাহস থাকলে সামনে আসার’ চ্যালেঞ্জ দিয়ে জয় বলেন, ডাকসুর যত ভিপি আছে, সবার মর্যাদাহানী করেছে নূর। গুজব বাহিনী দ্বারা তিনি ডাকসুর ভিপি হয়েছিলেন। কিন্তু আজকে দেখা যাচ্ছে, এই নাটকবাজ নূর সবাইকে ভুল বুঝিয়ে নিজের স্বার্থ হাসিল করেছে। নূরু গংরা শিবিরদের নিয়ে ছাত্র অধিকার পরিষদ গঠন করেছে, কিসের ছাত্র অধিকার পরিষদ? আপনারা তো এখন দেখছি ধর্ষক অধিকার পরিষদ।

 

পিডিএসও/হেলাল