reporterঅনলাইন ডেস্ক
  ১২ নভেম্বর, ২০২২

সভাপতি মারুফ লিয়াকাত, সম্পাদক রেজাউল

বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু

ছবি : সংগৃহীত

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ অ্যাসোসিয়েশন (বিকা)। ১৩ সদস্যবিশিষ্ট কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মারুফ লিয়াকাত ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. রেজাউল করিম।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাজধানীর বারিধারার একটি হোটেলে বিকার নিবন্ধিত সদস্যদের উপস্থিতিতে এক সাধারণ সভার মাধ্যমে এডহক কমিটির আহ্বায়ক মো. রেজাউল করিমের প্রস্তাবনায় সাধারণ সদস্যরা কণ্ঠভোটে নতুন কার্যনির্বাহী পরিষদ পাশ করেন।

নতুন কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো. সাইফুদ্দিন রাসেল, সহ-সভাপতি মোহাম্মদ শাহরিয়ার খান, লেলিন বড়ুয়া, মোহাম্মদ আলী ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন, অর্থ সম্পাদক মো. ফারসাদুল হক সৌরভ, সাংগঠনিক সম্পাদক মো. সাবিত হোসেন, দপ্তর সম্পাদক সুকান্ত ভাবুক রোমান।

নতুন কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন, মো. ফিরোজ আহমেদ, কার্যনির্বাহী সদস্য অরুপা দত্ত এবং তাসনুভা আসলাম। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত এই সংগঠনটির নতুন কমিটি আগামি দুই বছর দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ ইন্টেরিয়র ও ইন্টেরিয়র প্রোডাক্টস কোম্পানির মালিকদের নিয়ে সোনার বাংলাদেশ গঠন করার আশাবাদ ব্যক্ত করে এডহক কমিটি ও সাধারণ সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন নতুন কমিটির নেতৃবৃন্দ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ অ্যাসোসিয়েশন,যাত্রা শুরু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close