মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ১৭ ডিসেম্বর, ২০১৭

লাকসাম ও মনোহরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় এবং বর্ণাঢ্য আয়োজনে লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসের শুরুতে ১৬ই ডিসেম্বর শনিবার ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। দিনব্যাপি এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো. তাজুল ইসলাম। লাকসাম উপজেলা সদরে অবস্থিত লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ও মনোহরগঞ্জ উপজেলা সদরে অবস্থিত মনোহরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ, ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রদান, জাতির শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত এবং হাসপাতাল ও এতিম খানায় উন্নত খাবার পরিবেশন করা হয়।

এছাড়াও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। লাকসাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুস ভূঁইয়া, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এড. আবু তাহের, লাকসাম পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, লাকসাম পৌরসভা মেয়র প্রফেসর আবুল খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আক্তার, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজসহ আরো অনেকে।

এদিকে মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবু আসলামের সভাপতিত্বে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, যুদ্ধকালীন সাব-সেক্টর কমান্ডার এডভোকেট আবুল বাশার, কুমিল্লা জেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য এড. তানজিনা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান কামাল হোসেন ভুলু, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, মনোহরগঞ্জ থানার ওসি মোহাম্মদ সামসুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাষ্টার সোলাইমান, শাহাদাত হোসেন, সেলিম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মজিদ খাঁন রাজু, তাজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডর, আবুল বাশার মজুমদার, আবুল কালাম আজাদসহ উপজেলার সকল অফিসারবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষার্থীবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যথাযোগ্য মর্যাদা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist