লাকসাম প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০১৭

লাকসামের বিশিষ্ট সমাজ সেবক খোকার ইন্তেকাল

কুমিল্লার লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম খোরশেদ আলম সুরুজ ও দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তাবারক উল্লাহ কায়েসের ভাতিজা এবং তাবলীগ জামায়াতের মুরব্বি আলহাজ্ব আবদুর রহিমের বড় ছেলে বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হারুন ইবনে রহিম খোকা (৫৫) মঙ্গলবার সকালে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে......রাজেউন)।

বিকেলে মরহুমের নামাজে জানাযা নিজ গ্রামের বাড়ি দৌলতগঞ্জ গাজিমুড়া কামিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জানাযার পূর্বে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. ইউনুছ ভূইয়া, মরহুমের চাচা লাকসাম পৌর আওয়ামী লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েস, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের।

জানাযায় ইমামতি করেন তাবলীগ জামায়াতের মুরুব্বি ডাঃ আহসান উল্লাহ। মরহুম আলহাজ্ব হারুন ইবনে রহিম খোকা মৃত্যুকালে স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও বহু গুণগ্রাহী রেখে যান।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লাকসাম,খোকা,ইন্তেকাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist