reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুন, ২০১৭

কবে যে ঢাকায় পৌঁছাবো!

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দি উপজেলার মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা থেকে রাজারহাট পর্যন্ত চার কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকা পড়ে যাত্রীরা দুর্ভোগ পোহাচ্ছেন।

তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নের শাহীন আলী বলেন, ঢাকায় যাওয়ার জন্য সকাল ৮.১৫ গৌরীপুর থেকে বাসে উঠি। রাজারহাট থেকে যানজটে আটকা পড়ে দুপুর ১২টায় গজারিয়ার ভাটেরচর এলাকায় পৌঁছেছি। পুরো রাস্তায় যানজট। অর্থাৎ ২০ মিনিটের পথ পার হতে চার ঘণ্টা সময় লেগেছে। কত ঘণ্টায় ঢাকায় পৌঁছাব তা বলতে পারছি না। তাদের অভিযোগ, অতিরিক্ত মালবাহী যানবাহন চলাচল এবং মেঘনা-গোমতী সেতুর টোল টোলপ্লাজা এলাকায় অব্যবস্থাপনার কারণে গত শনিবার থেকে মহাসড়কে এই যানজট সৃষ্টি হচ্ছে। ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে থেকে আমাদের কষ্ট হচ্ছে।

বাস চালক জাকির হোসেন অভিযোগ করে বলেন, দালালকে অতিরিক্ত টাকা না দিলে মেঘনা সেতুর চট্টগ্রামগামী যানবাহনের টোলপ্লাজায় মালবাহী ট্রাক ও কাভার্ডভ্যান চালকেরা ভোগান্তিতে পড়ছেন। টাকা না দিলে ওজন বেশি বলে বেশি টোল আদায় করা হচ্ছে। ফলে প্রবেশপথে তর্কবিতর্কে যানজট সৃষ্টি হচ্ছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা অনলাইন ওয়েব বেইজড এক্সেল লোড ওয়েরিং স্কেল এবং টোল আদায়ের ধীর গতির কারণে এই যানজট।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টোলপ্লাজা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist