reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০১৭

প্রতিনিধি সম্মেলনে তাজুল ইসলাম এমপি

স্বপ্ন থাকলে, পরিশ্রম করলে অবশ্যই সফলতা আসবে

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও দৈনিক প্রতিদিনের সংবাদ-এর প্রকাশক মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, এগিয়ে যাওয়ার স্বপ্ন থাকলে এবং দায়িত্ব সচেতন হয়ে পরিশ্রম করলে অবশ্যই সফলতা আসবে। তিনি বলেন, মানুষের মধ্যে অফুরন্ত ক্ষমতা আছে, অনেকেই তার সেই ক্ষমতা সম্পর্কে জানেন না, জানার চেষ্টাও করেন না; তাই সেই ক্ষমতা কোনো কাজে আসে না। কিন্তু সৎ উদ্দেশ্য নিয়ে পরিশ্রম করলে মানুষ অবশ্যই সফল হয়। তিনি বলেন, ‘এই পত্রিকাটি নিয়েও আমাদের স্বপ্ন আছে, সৎ উদ্দেশ্য নিয়ে আমরা পরিশ্রমও করছি। তাই আমরা এক দিন সফল হবই।’ আজ সোমবার দুপুরে দেশের বহুল প্রচারিত প্রতিদিনের সংবাদ-এর কনফারেন্স হলে পত্রিকার জেলা প্রতিনিধিদের নিয়ে আয়োজিত সম্মেলনের উদ্বোধনী পর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিদিনের সংবাদ-এর সম্পাদক আবু সাঈদ খানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী সম্পাদক মাহমুদ আনোয়ার হোসেন, চিফ কো-অর্ডিনেটর এসএম মাহবুবুর রহমান, সহকারী সম্পাদক কামার ফরিদ, বার্তা সম্পাদক মাহবুব কবীর, চিফ রিপোর্টার প্রতীক ইজাজ, অনলাইন ইনচার্জ মুস্তাফিজুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মফস্বল সম্পাদক খন্দকার মোজাম্মেল হক। উল্লেখ্য, দেশের উত্তর ও দক্ষিণাঞ্চলের কয়েকটি জেলার সংবাদদাতাদের নিয়ে প্রথম পর্বের এই প্রতিনিধি সম্মেলনের আয়োজন করা হয়। পর্যায়ক্রমে দেশের সব জেলার সংবাদদাতাদের নিয়ে ধারাবাহিকভাবে প্রতিনিধি সম্মেলনের আয়োজন করা হবে।

মো. তাজুল ইসলাম এমপি তার বক্তব্যে আরো বলেন, ‘আমরা আসলে সাদামাটা একটি স্বপ্ন নিয়েই প্রতিদিনের সংবাদ পত্রিকাটি প্রকাশ করছি। সে স্বপ্নটি হলো- এখান থেকে সৃজনশীল লেখক, সাংবাদিক তৈরি হবে এবং কঠোর পরিশ্রম করে তারা দেশ ও জাতির সেবায় নিজেদের নিয়োজিত করবেন, দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নেবেন।’ তিনি বলেন, ‘বস্তুনিষ্ঠ ও মানসম্পন্ন তথ্য, সংবাদ, আলোচনা-পর্যালোচনা প্রকাশের মাধ্যমে একটি পত্রিকাকে জনপ্রিয় করতে পারলেই কেবল আমাদের সে স্বপ্ন, আমাদের সে উদ্দেশ্য সফল হবে। এর জন্য সবাইকে কঠোর পরিশ্রম করতে হবে।’ তবে এর জন্য সঠিক সময়ে সঠিক কাজটি করতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

নির্বাহী সম্পাদক মাহমুদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে সম্মেলনের দ্বিতীয় পর্বে প্রতিনিধিদের সঙ্গে সংবাদ নিয়ে আলোচনা করেন বার্তা সম্পাদক মাহবুব কবীর, মফস্বল সম্পাদক খন্দকার মোজাম্মেল হক, চিফ রিপোর্টার প্রতীক ইজাজ, অনলাইন ইনচার্জ মুস্তাফিজুর রহমান। এরপর বিজ্ঞাপন ও সার্কুলেশন নিয়ে আলোচনা করেন চিফ কো-অর্ডিনেটর এসএম মাহবুবুর রহমান, ম্যানেজার অ্যাডমিন আনোয়ার হোসেন চৌধুরী, বিজ্ঞাপন ম্যানেজার শাহিদ আল খোরশেদ, সার্কুলেশন ম্যানেজার হুমায়ুন কবীর।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাজুল ইসলাম এমপি,প্রতিনিধি সম্মেলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist