ঝালকাঠি প্রতিনিধি

  ১৫ আগস্ট, ২০২০

শোক দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে ছাত্রলীগ কর্মীর মৃত্যু

ঝালকাঠিতে শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় সুমন হালদার (২৫) নামের এক ছাত্রলীগ কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১২ টার দিকে সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের নেহালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন হালদার কীর্ত্তিপাশা ইউনিয়নের খোর্দ্দবরহার গ্রামের সুভাষ হালদারের ছেলে ও বরিশাল বিএম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের মাষ্টার্সের ছাত্র। এ ঘটনায় মোটরসাইকেল চালক মো. মান্না (৩০) গুরুতর আহত হয়ে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে ঝালকাঠি যাওয়ার পথে নেহালপুর ব্রীজের উপরে বিপরিত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘারে আঘাত পেয়ে ঘটনা স্থলেই সুমন হালদারের মৃত্যু হয়। এসময় মোটরসাইকেল চালক মো. মান্না গুরুতর আহত হয়। স্থানীয়রা এদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

ঝালকাঠি সদর থানার ওসি খলিলুর রহমান বলেন, ঘাতক ইজিবাইকটিকে আটক করা গেলেও চালক পালিয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শোক দিবস,ছাত্রলীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close