কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ১০ আগস্ট, ২০২০

কালিয়াকৈরে স্রোতে ভেসে যাওয়া শিশুর লাশ উদ্ধার

গাজীপুরের কালিয়াকৈরে পানির স্রোতে ভেসে যাওয়ার এক শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার পশ্চিম খোলাপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আকাশ হোসেন (১২) নেত্রকোনার পূর্বধল্লার হোগলা এলাকার কামরুল হোসেনের ছেলে।

জানা গেছে, আকাশের বাবা কামরুল একটা দুর্ঘটনায় মারা যান এবং বেশ কিছু দিন আগে তার মায়েরও অন্যত্র বিয়ে হয়ে যায়। এরপর থেকেই সে তার নানী হামিদা বেগমের সঙ্গে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকার আব্দুল আজিজের বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছে। সে স্থানীয় বাজারে মাছ কেটে জীবিকা নির্বাহ করে।

সোমবার দুপুর ১টার দিকে সে তার সমবয়সীদের সাথে উপজেলার পশ্চিম খোলাপাড়া এলাকায় বন্যার পানিতে গোসল করতে নামে। এসময় সড়কের মাঝ দিয়ে বয়ে যাওয়া স্রোত তাকে গভীর পানিতে টেনে নিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধারে ব্যর্থ হয়ে ৯৯৯-এ ফোন দেয়। সেখান থেকে কালিয়াকৈর ফায়ার সার্ভিসে খবর দিলে তাদের কর্মী ঘটনাস্থলে যায়।

এ সময় ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে স্থানীয় ফালু মিয়া স্মৃতি সংঘের সদস্যরা যৌথ উদ্যোগে প্রায় ৩ ঘন্টার চেষ্টার পর বিকেল সাড়ে ৪ টার দিকে কচুরীপানার ভিতর থেকে তার লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর রাউফুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অনেক চেষ্টার পর নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরে নিহতের লাশ তার স্বজনদের হস্তান্তর করা হয়।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কালিয়াকৈর,লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close