লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৯ জুলাই, ২০২০

লোহাগাড়ায় সড়ক দখল করে দোকান!

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের এমচরহাট বাজারে চলাচলের রাস্তা দখল করে চায়ের দোকান করেছে বলে অভিযোগ উঠেছে। সরজমিনে দেখা যায়, পুটিবিলা এমচরহাট বাজারের মাঝখানে ব্রিক সলিং করা একটি চলাচলের রাস্তা দখল করে চায়ের দোকান বসিয়ে ব্যবসা করছে স্থানীয় মো. দেরাছ মিয়া সওদাগর।

স্থানীয় ব্যবসায়ীরা বলছেন, গায়ের জোরে দেরাছ সওদাগর চলাচলের রাস্তার উপর দোকান বসিয়ে প্রতিবদ্ধকতা সৃষ্টি করছে দীর্ঘদিন ধরে। স্থানীয় চেয়ারম্যান কয়েকবার বলার পরও দোকান সরিয়ে নেয়নি। এমনকি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিম কবিরও চলাচলের রাস্তা থেকে দোকান সরিয়ে দেওয়ার জন্য মৌখিকভাবে বলেছেন বলে স্থানীয় ব্যবসায়ীরা জানান।

পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজী মো. ইউনুছের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। সরকারি জায়গায় দখলকৃত দোকানের মালিক দেরাছ মিয়া জানান, চলাচলের রাস্তা থেকে তার দোকান সরিয়ে নিবে।

এমচর হাট ব্যবসায়ী জয়নাল জানান, প্রতি রোববার ও বৃস্পতিবার সাপ্তাহিক হাট বাজার। বিশেষ করে ওই সময় জনসাধারণ চলাচলে বিঘ্ন ঘটে।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ জানান, বিষয়টি সরজমিনে পরিদর্শন করে দোকান উচ্ছেদ করে সরকারি জায়গা দখলমুক্ত করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া,সড়ক,দোকান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close