নীলফামারী প্রতিনিধি

  ৩০ মে, ২০২০

নীলফামারীতে একদিনে সর্বোচ্চ ১৯ জনের করোনা শনাক্ত

নীলফামারীতে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। জেলায় শনিবার পূর্বের সকল রেকর্ড ভেঙে সর্বোচ্চ ১৯ জন শনাক্ত হয়েছে। এর মধ্যে দুই শিশু ও একজন নার্স রয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত ১২৭ জন।

শনিবার রাত ৮টার দিকে বিষয়টি প্রতিদিনের সংবাদকে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন।

জেলা স্বাস্থ্যবিভাগ সূত্র জানায়, গত ২৮ মে নীলফামারী জেলা থেকে ২৪৪ জনের নমুনা পাঠানো হয় রাজধানীর ন্যাশনাল ইনিস্টিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টারে। সেখান থেকে শনিবার বিকালে ১৯ জনের করোনা পজেটিভের তথ্য আসে জেলা স্বাস্থ্য বিভাগে।

সিভিল সার্জন বলেন, শনিবার জেলায় ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে জেলা সদরে শিশু ও নার্সসহ পাঁচজন, ডিমলায় দুইজন, ডোমারে শিশুসহ ছয়জন, জলঢাকায় তিনজন, কিশোরগঞ্জে তিনজন রয়েছে। তাদের নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশনে নেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, ৭ এপ্রিল থেকে শনিবার ৩০ মে পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত ১২৭ জন। এর মধ্যে সবচেয়ে বেশি জেলা সদরে, ৫২ জন। এছাড়া সৈয়দপুরে ১৮, ডোমারে ১৭, ডিমলায় ১৭, জলঢাকায় ১২ এবং কিশোরগঞ্জে ১১ জন রয়েছে।

এর মধ্যে জলঢাকা ও কিশোরগঞ্জে দুইজনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৮ জন। অবশিষ্টরা নিজ বাড়ি ও হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নীলফামারী,করোনা,করোনা পজেটিভ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close