টাঙ্গাইল প্রত‌িনিধ‌ি

  ৩১ মার্চ, ২০২০

মধুপুরে সর্দিজ্বরে ১ জনের মৃত্যু, বাড়ি লকডাউন

টাঙ্গাইলের মধুপুরে সর্দিজ্বর ও কাঁশিতে আক্রান্ত হয়ে হাবিবুর রহমান (৪৫) নামে ১ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে তিনি মারা যান। অসুস্থ হয়ে গত রোববার ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন ত‌িনি। নিহত হাবিবুর রহমান উপজেলার মহিষমারা ইউনিয়নের টেক্কার বাজার গ্রামের হাসেন আলীর ছেলে। জানা গেছে, হাবিবুর ঢাকায় ফের‌ি করে পান বিক্র‌ি করতেন। রোববার জ্বর নিয়ে বাড়িতে এসেছিলেন। বিষয়টি তার পরিবারের লোকজন গোপন রেখেছিল। সোমবার থেকে তার পাতলা পায়খানা শুরু হয়। মঙ্গলবার রক্ত বমি করতে করতে তার মৃত্যু হয়। দুপুরে তার মৃত্যুর পরই এলাকায় ‘করোনায় আক্রান্ত’ হয়ে মারা গেছে বলে খবর ছড়িয়ে পড়ে। আশপাশের বাড়ির লোকজনও দূরে সরে যায়।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র টিম পাঠিয়ে নিহতের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান জানান, আইইডিডিসিআর-এর প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসক ও মধুপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার রুবিনার নেতৃত্বে একটি দল মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে। ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছিলো কি না তা পরীক্ষার মাধ্যমে জানার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি জানান, ওই দলের তত্ত্বাবধানে মৃত ব্যক্তির দাফন হবে। মৃত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনা সন্দেহ,মধুপুর,বাড়ি লকডাউন,টাঙ্গাইল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close