reporterঅনলাইন ডেস্ক
  ২৬ ফেব্রুয়ারি, ২০২০

নৌ প্রতিমন্ত্রী মানিকগঞ্জ যাচ্ছেন বৃহস্পতিবার

মানিকগঞ্জের আরিচা ঘাট এবং নগরবাড়ি কাজিরহাট লঞ্চঘাট পরিদর্শনে কাল বৃহস্পতিবার মানিকগঞ্জ যাচ্ছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। সেখানে অবস্থিত কয়েকটি ঘাট পরিদর্শন শেষে নগরবাড়িতে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন তিনি।

এ বিষয়ে সফর সমন্বয়ক সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সহ-সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আ. লীগের সদস্য ফাহিম রহমান খান রনি জানান, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বৃহস্পতিবার সকাল ১০টায় সচিবালয় থেকে সড়ক পথে আরিচা ঘাটের উদ্দেশে যাত্রা শুরু করবেন। পরে যোহর নামাজ আদায় শেষে দুপুর ২.১৫ মিনিটে আরিচা লঞ্চঘাট পরিদর্শন শেষে কাজিরহাট লঞ্চঘাটের উদ্দেশে যাত্রা করবেন।

এরপর তিনি নগরবাড়ি নদীবন্দরের উদ্দেশে যাত্রা করবেন। সেখানে কয়েকটি কাজের উদ্ভোধন শেষে সুধী সমাবেশে যোগ দেবেন। সমাবেশ শেষে বিকেল ৪.৩০ মিনিটে নগরবাড়ি হতে আরিচার উদ্দেশে যাত্রা করে তিনি বিকেল ৫টায় আরিচা ঘাট থেকে ঢাকায় ফিরবেন।

উল্লেখ্য, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের উদ্যোগে মানিকগঞ্জের শিবালয়, রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার পাটুরিয়া, দৌলতদিয়া ও গোয়লন্দ এলাকায় এক হাজার ৩৫১ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে একটি প্রকল্প বাস্তবায়নের দায়িত্ব দেওয়া হয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষকে (বিআইডব্লিউটিএ)। গত ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় প্রকল্পটি অনুমোদন দেওয়া হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নৌ প্রতিমন্ত্রী,মানিকগঞ্জ,আরিচা ঘাট,লঞ্চঘাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close